19/04/2024 : 9:50 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে নাবালিকা কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধৃত যুবকের ১৪ দিনের জেল

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ১ মার্চ ২০২৩:


মেমারিতে আবারো নারীসুরক্ষা প্রশ্নের মুখে। এবার কিশোরীকে বালিখাদানে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ও মারধোরের অভিযোগ উঠে এলো এক যুবকের বিরুদ্ধে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মেমারি থানার পুলিশ ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে বিশ্বজিৎ দাস ওরফে লাড্ডু নামে এক যুবকে গ্রেপ্তার করেছে।

ধৃতের বাড়ি মেমারি ১ ব্লকের পাল্লা ২ নম্বর ক্যাম্প এলাকায়। মঙ্গলবার দুপুরে ধর্ষণ ও পকসো আইনে মামলা রুজু করে ধৃত বিশ্বজিৎ দাসকে বর্ধমানের পকসো আদালতে পেশ করা হয়। মহামান্য বিচারক বর্ষা বনসল ১৩ মার্চ পর্যন্ত ধৃতকে জেল হেফাজতের নির্দেশ দেন।

এছাড়াও তদন্তকারী অফিসার ধৃত বিশ্বজিৎ দাসের মেডিকেল পরীক্ষার জন্য আবেদন করলে বর্ধমান মেডিকেল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিনের বিভাগীয় প্রধানকে এ ব্যপারে প্রয়োজনীয় ব্যবস্থার নির্দেশ দেন বিচারক। সেই সঙ্গে কিশোরীর গোপন জবানবন্দী নথিভুক্ত করার জন্য সিজেএমকে নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ সূত্রে জানা গেছে ১৬ বছরের ওই কিশোরীর মা বাইরে থাকেন ১৮ ফেব্রুয়ারি বেলা ১২-৩০ নাগাদ কিশোরীকে জোর করে স্কুটিতে চাপিয়ে বালি খাদানে তুলে নিয়ে যায় অভিযুক্ত। সেখানে বলপূর্বক কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ। তারপর কিশোরীকে বালি খাদানে একা ফেলে দিয়ে পালিয়ে যায় বিশ্বজিৎ দাস। বাড়ি ফিরে ঘটনার কথা পরিবারকে জানানোর পর কিশোরীর কাকা মেমারি থানায় অভিযোগ দায়ের করেন।

Related posts

রাজ্য মৎস্যজীবি সমিতির সম্মেলন মেমারিতে

E Zero Point

বাঘের আক্রমণের মুখ থেকে বেঁচে ফিরল ধীবর

E Zero Point

শালবনীর মৃৎশিল্পীরা চরম বিপাকে

E Zero Point

মতামত দিন