29/03/2024 : 4:04 AM
জীবন শৈলী

কেমন যাবে আজ? জেনে নিন দৈনিক রাশিফলে

দৈনিক রাশিফল ১৪ মে ২০২৩ রবিবার


মেষরাশি

প্রতিবেশীরা আপনার বন্ধু এবং পরিবারের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে ভুল ভাবে প্রকাশ করতে করতে পারেন। পরিবারের সাথে কেনাকাটা এই উইকএন্ডে কার্ডগুলিতে মনে হচ্ছে তবে আপনি প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


বৃষরাশি

দিনের সময় আপনার আপনার স্ত্রীর সাথে তর্ক হতে পারে, কিন্তু নৈশভোজনের সময় সেটা মিট্মাট হয়ে যাবে। কাউকে কিছু না বলে আজকে আপনি ঘরে একটি ছোট্ট পার্টি রাখতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


মিথুনরাশি

আপনার পরিচিত লোকদের থেকে প্রায়শই নিরাপদ দূরত্ব বজায় রাখা প্রয়োজন। তবে চেষ্টা করুন এবং আপনার শুভাকাঙ্ক্ষীদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4


কর্কটরাশি

একটি কৌতুককর আলোচনার সময় একটি পুরানো সমস্যা উঠে আসতে পারে, যা ঘটনাচক্রে একটি তর্কে পরিবর্তিত হবে। যাত্রা পথে কোনো সুন্দর ব্যাক্তির সাক্ষাতে আপনার ভালো অনুভব হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8


সিংহরাশি

আজ প্রয়োজনের সময় আপনার জীবন সঙ্গীনী আতার পরিবারের সদস্যদের তুলনায় আপনার পরিবারের সদস্যদের কম যত্ন এবং গুরুত্ব দিতে পারেন। বাচ্ছাদের সাথে সময় কি করে কেটে যায় তা বোঝায় যাই না সেটা আপনি আজকে নিজের বাচ্ছাদের সাথে সময় কাটিয়ে বুঝতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


কন্যারাশি

আপনি সর্বদা মনে করেন যে আপনি ঠিক বলেছেন। এটি নিজেকে সঠিকভাবে নমনীয় করে তোলা প্রয়োজন হিসাবে এটি সঠিক মনোভাব নয়।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4


তুলারাশি

আজ, আপনার স্ত্রী আপনাকে তার জীবনে আপনি বিশ্বের একমাত্র ব্যক্তি বলে মনে করাবে। আস্তে আস্তে কিন্তু অবিচলিতভাবে, এখনই আপনার জীবন ট্র্যাকের দিকে যাচ্ছে এবং আপনি আজ এই সত্যটি উপলব্ধি করতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


বৃশ্চিকরাশি

আপনার স্ত্রী আপনার হৃদয়ের কথা শোনার জন্য আপনাকে প্রচুর সময় দেবেন। দিনের প্রথমার্ধে আপনি হয়ত অলস বোধ করতে পারেন তবে আপনি যদি বাড়ি থেকে বেরোনোর ​​সাহস যোগ করেন তবে অনেক কিছু করা সম্ভব।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9


ধনুরাশি

বাইরের লোকেদের উপদেশ মেনে চলবেন না। আপনার ফটোগ্রাফির দক্ষতা অর্জন করুন। আপনি আজ যে মুহুর্তে ক্লিক করেছেন তার কিছুটা আপনি লালন করছেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


মকররাশি

বুঝতে হবে অর্থ এবং সম্পদ সম্পর্কের মতো বড় নয়। আপনি অর্থ উপার্জন করতে পারেন তবে কারও প্রতি ভালবাসা এবং বিশ্বাস রাখতে পারেন না।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


কুম্ভরাশি

আপনি এবং আপনার স্ত্রীর মধ্যে উত্তেজনা ধাপে ধাপে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি দীর্ঘ মেয়াদে আপনার সম্পর্কের জন্য ভালো প্রমাণিত নাও হতে পারে। আজকে আপনি বাচ্ছাদের সাথে বাচ্ছাদের মতনি ব্যবহার করবেন যে কারণে আপনার বাছা সারাদিন আপনাকে জড়িয়ে ধরে থাকবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3


মীনরাশি

আপনি আজ অঘোষিত অতিথির সাথে আপনার দিনটি কাটাতে পারেন। তারা যা বলে তা আপনার পছন্দ হবে এবং আপনার সাথে ভাগ করে নেবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

জেনে নিন রটন্তী কালী পুজোর কাহিনী

E Zero Point

একে অপরের ধর্ম গ্ৰন্থ সম্বন্ধে জানা জরুরীঃ অজ্ঞতাই সৃষ্টি করে ভেদাভেদ

E Zero Point

রান্নাঘরঃ মজাদার স্বাদের সয়াবিন কাটলেট

E Zero Point

মতামত দিন