28/04/2024 : 1:18 AM
আমার বাংলাজামালপুরদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

আঝাপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের রাস্তায় বসে বিক্ষোভ

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, জামালপুর, ১১ জানুয়ারি ২০২১:


সোমবার পূর্ব বর্ধমানের জামালপুরের আঝাপুর উচ্চ বিদ্যালয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা করোনা পরিস্থিতিতে, অন্যান্য বিদ্যালয় তুলনায় ফি বেশি নেওয়া হচ্ছে বলে অভিযোগ ছাত্রদের। এর প্রতিবাদে তারা বিক্ষোভ দেখায় বিদ্যালয়ে। পরবর্তী সময় মেমারি-তারকেশ্বর রাজ্য সড়ক অবরোধ করে।

পড়ুয়াদের অভিযোগ, বিদ্যালয়ের শিক্ষক অতনু মুখার্জি এবং বিদ্যালয় পরিচালন কমিটির সভাপতি তপন চৌধুরী তাদের সঙ্গে অভব্য আচরণ করে। এরপর তারা বিক্ষোভ দেখাতে শুরু করে। পরে বিদ্যালয়ের প্রধান প্রবেশ দ্বার বন্ধ করে রাস্তার ওপরে বসে বিক্ষোভ দেখাতে থাকে। ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে জামালপুর থানার পুলিশ।

যদিও ওই শিক্ষকের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ তিনি অস্বীকার করে বলেন, পড়ুয়াদের স্বার্থে করণা পরিস্থিতিতে তারা একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ ওপেন করেন বিদ্যালয়ের পড়াশোনা সংক্রান্ত সমস্ত রকমের তথ্য আদান-প্রদানের জন্য। তিনি আরো বলেন ওই গ্রুপে কয়েকজন ছাত্র অশ্লীল শব্দ ব্যবহার করে। তাই তারা বিভিন্ন পদক্ষেপ নেবেন বলে জানান। তবে প্রধান শিক্ষক অসীম কুমার বিশ্বাস এপ্রসঙ্গে বলেন, অভিযোগ ওঠা ঐ শিক্ষকের সঙ্গে কথা বলে সমগ্র বিষয় জানাবেন।

Related posts

মহরমের খরচ বাঁচিয়ে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ পান্ডুয়াতে

E Zero Point

শিক্ষকদিবসে পরশপাথরের স্কলারশিপ

E Zero Point

১০৫ বছরের বৃদ্ধার অন্তিম যাত্রা ডিজে, আবীর ও আতশবাজিতে

E Zero Point

মতামত দিন