27/04/2024 : 11:58 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

কেবল ক্রিকেটই নয় মানবিকতার অপর নাম টিম সিএফবি

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ১৪ জুন ২০২১:


কোভিড-১৯ এর দ্বিতীয় স্রোত এর জন্য গোটা বাংলা জুড়ে আংশিক লকডাউন এর দরুণ বহু দুঃস্থ এবং অসহায় মানুষ তাদের কাজ হারিয়েছেন , এমত অবস্থায় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন তাদের পাশে এসে দাঁড়িয়েছেন । ঠিক তেমন ই বর্ধমান এর প্যামড়া এলাকায় বর্ধমান এর ক্রিকেট প্রেমী দের গ্রুপ ক্রিকেট ফ্যান্স অফ বেঙ্গল এর তরফ থেকে কয়েকজন রুজি রোজগার হীন মানুষের হাত এক মাসের রেশন তুলে দেওয়া হয়েছে ।

কেবল ক্রিকেটই নয় মানবিকতার দিক দিয়েও অনেক এগিয়ে গিয়েছে টিম সিএফবি , গত কয়েক সপ্তাহ এর কাজকর্ম এর মাধ্যমে ও শুধু অসহায় ই নয় , রাস্তার ধারে পথবাসীদেরও যথা সাধ্য দায়িত্ব নিয়ে চলেছে গ্রুপ সদস্যরা । গ্রুপ এর সভাপতি অরিন্দম সামন্ত জানিয়েছেন ভবিষ্যতে ও তারা ক্রিকেট এর পাশাপাশি এই রকম সেবামূলক কাজ চালিয়ে যাবে।

তিনি বিশেষ ভাবে কৃতজ্ঞ যারা গ্রুপের কর্মসূচি র জন্য অর্থসাহায্য করেছেন এবং সেই সদস্য দের প্রতি, যারা হাতে হাত মিলিয়ে মাঠে নেমেছেন মানুষ এর কাছে এই সাহায্য পৌঁছে দিতে, পরবর্তীও কর্মসূচি সম্পর্কে গ্রুপ এর অন্যতম সদস্য সন্দীপন সরকার জানিয়েছেন আগামী কয়েকদিনের মধ্যে আবার ও কিছু ক্ষুধার্থ মানুষ এর কাছে সরাসরি খাবার পৌঁছে দেওয়া হবে ।

Related posts

সীমান্তবর্তী থানা পরিদর্শনে জেলা পুলিশ সুপার

E Zero Point

শ্রীধরপুর সমবায়ঃ কড়া নিরাপত্তায় ভোটের নমিনেশন পত্র জমা দিলেন প্রার্থীরা

E Zero Point

ভারত ও ব্রাজিল – বিজ্ঞানীদের পরামর্শ গ্রহণ করেনি, করোনা সামলাতে হিমশিম খেতে হচ্ছেঃ রিপোর্ট

E Zero Point

মতামত দিন