18/05/2024 : 10:45 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

ছেলের বাইক থেকে ছিটকে পড়ে মৃত্যু হল মায়ের

জিরো পয়েন্ট নিউজ – সঞ্জয় ব্যানার্জী, মেমারি, ১২ ফেব্রুয়ারি ২০২৪ :


মেমারি এক নম্বর ব্লকের গোপ-গন্তার এক নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘোষ গ্রামের বাসিন্দা চঞ্চল ঘোষ।  সোমবার ১২ই ফেব্রুয়ারি তার মা আলপনা ঘোষ কে বাইকে চাপিয়ে হুগলির পান্ডুয়া থানার দাঁতস্বরে এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন এক অসুস্থ আত্মীয়কে দেখতে।
ফেরার পথে পথে দাঁতস্বরে এলাকাতেই রাস্তায় থাকা স্পিড ব্রেকার অর্থাৎ বাম্পার পার হওয়ার সময় বাইক থেকে ছিটকে পড়েন আলপনা দেবী এবং মাথায় চোট পান। অল্পবিস্তর আহত হয় তার ছেলেও। তড়িঘড়ি স্থানীয়রা আহত মা ও ছেলেকে উদ্ধার করে করে  মেমারি গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে মেমারি গ্রামীণ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আলপনা দেবীকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি ঘটে সোমবার বিকেল প্রায় সাড়ে চারটে নাগাদ।

পরিবার সূত্রে জানা যায় মৃত আলপনা ঘোষের স্বামীর নাম বিশ্বনাথ ঘোষ। আদি বাড়ি মেমারি থানার অন্তর্গত নলসারা গ্রামে। কিন্তু বর্তমানে বিশ্বনাথ বাবু সহ তার পরিবার ঘোষ গ্রামের বাসিন্দা। মৃত আল্পনা ঘোষের বয়স প্রায় ৬২ বছর এবং তার ছেলে চঞ্চল ঘোষের বয়স আনুমানিক ৩১ বছর। জানা যায় মৃত আলপনা ঘোষের দেহের ময়নাতদন্ত করা হবে এবং এই ঘটনায় শোকের ছায়া বিশ্বনাথ বাবুর পরিবারের পাশাপাশি আত্মীয় পরিজন পাড়া-প্রতিবেশীদের মধ্যে।

Related posts

দাতা বাবার ওরস উৎসব মেমারিতে

E Zero Point

১৫ ডিসেম্বর অবধি বহাল কলকাতা পুরসভার প্রশাসকমন্ডলী 

E Zero Point

২১ শে শহীদ সমাবেশ থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে গাড়ি, আহত ১১

E Zero Point

মতামত দিন