30/04/2024 : 10:08 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমঙ্গলকোট

মঙ্গলকোটে মোদিজীর জন্মদিন পালনঃ পবনপুত্র এর লাড্ডু গ্রহণ

জিরো পয়েন্ট নিউজ – পরাগ জ্যোতি ঘোষ, মঙ্গলকোট, ১৭ সেপ্টেম্বর ২০২০


আজ মঙ্গলকোট এর ৬৯ জেড পির অন্তর্গত বিভিন্ন বুথে বিজেপি সমর্থকরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন পালন করেন ।এদিন জালপাড়া বাসস্ট্যান্ডে বিজেপি নেতার প্রসেনজিতের নেতৃত্বে যখন মোদীজির জন্মদিন পালন করা হচ্ছিল হঠাৎই পবনপুত্রর আবির্ভাব ।তিনি লাড্ডু বিতরণের সময় স্বহস্তে লাড্ডু গ্রহণ করেন ।মোদীজীর জন্মদিন উপলক্ষে এদিন এই সভায় উপস্থিত ছিলেন এলাকার আপামর দরিদ্র শ্রেণীর মানুষেরা ।তারা সকলেই জন্মদিনটিকে স্মরণীয় করে রাখতে চান ।

এদিন এই সভাতে দরিদ্র মানুষদের কে মাস্ক বিতরণ করা হয় এবং সকল কে লাড্ডু বিতরণ করা হয় । অনুষ্ঠানের শুরুতে মোদিজীর কপালে চন্দনের টিকা পড়ানো হয় এবং তাঁর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। উক্ত সভায় প্রসেনজিৎ লাহা জানান খেটে খাওয়া মানুষেরা যেভাবে তাদের পাশে রয়েছে ,তিনি মনে করেন চানক অঞ্চলে খুব তাড়াতাড়ি সমস্ত মানুষজন তাদের পাশে চলে আসবেন। এদিন প্রসেনজিত লাহাকে সঙ্গ দেন আর একজন লড়াকু বিজেপি নেতা সুশান্ত দাস। অপরদিকে এদিন আর একজন লড়াকু নেতা সুব্রত মন্ডল এর নেতৃত্বে বিজেপির অনুগামীরা ৬৯ জেড পির বিভিন্ন বুথে বুথে গিয়ে মোদিজীর জন্মদিন পালন করেন ।এদিন তারাও হাজির হন জালপাড়া গ্রামের ধর্মরাজ তলায় ।সেখানে তারা স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে হাত মিলিয়ে মোদীজির জন্ম দিন পালন করেন ।উক্ত সভায় উপস্থিত ছিলেন প্রাক্তন তৃণমূল নেতৃবৃন্দের মধ্যে উল্লেখযোগ্য প্রাক্তন তৃনমূল সদস্য বলরাম খাঁ ।

বিজেপি নেতা সুব্রত মন্ডল উক্ত সভায় জানান যে একুশে বিধানসভায় তারাই সরকার গঠন করবে একথা নিশ্চিত ।এবং তাদের এই আন্দোলন জারি থাকবে ।আজকের মোদিজীর জন্মদিনে তাদের শপথ নেওয়ার পালা ।সেই জন্যই তিনি তার দলবল নিয়ে সমস্ত বুথেই ঘোরাঘুরি করছেন। অপরদিকে বিজেপি নেতা প্রসেনজিৎ লাহা জানান মানুষের একেবারে অন্তরে অন্তরে তার বাস। তিনি প্রথম থেকেই খেটে খাওয়া মানুষদের সঙ্গে ওঠাবসা করেন ।তাদেরকে নিয়েই তার এই সংগঠন ।তাই তিনি মনে করেন সংগঠিতভাবে যদি লড়াই করা যায় ,যদি সকলকে একসঙ্গে নিয়ে কাজ করা যায় তাহলেই পশ্চিমবঙ্গের বুকে এক নতুন যুগের সূচনা হবে ।তাই সকলকেই এক সুরে কথা বলতে হবে এবং দলীয় নির্দেশ কে সঠিকভাবে মেনে চলতে হবে।

Related posts

লক্ষাধিক মূক-বধিরদের উন্নয়নে এগিয়ে আসুক সরকারঃ বৈভব কোঠারী

E Zero Point

এবার জেলা বই মেলা মেমারি সাতগেছিয়াতে

E Zero Point

মোবাইল চোর সন্দেহে পিটিয়ে খুন ভাতারে

E Zero Point

মতামত দিন