17/09/2021 : 10:15 PM
BREAKING NEWS
Top News আমার বাংলা উত্তর বঙ্গ মালদহ

সিভিক ভলান্টিয়ারের যৌনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ১৪ সেপ্টেম্বর ২০২১:


এক সিভিক ভলান্টিয়ারের যৌনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে মালদা জেলার মোথাবাড়ি থানার পঞ্চানন্দপুরের কাঠাল বনা গ্রামে। কী কারণে এমন ঘটনা ঘটল,তদন্ত শুরু করেছে মোথাবাড়ি থানার পুলিশ।

রাতে আক্রান্ত সিভিক ভলান্টিয়ার কে চিকিৎসরা জন্য প্রথমে নিয়ে যাওয়া হয় মালদা মেডিকেল কলেজে। অবস্থার অবনতি হলে পরে পাঠানো হয় কলকাতায়। সোমবার রাতেই কলকাতার উদ্দেশে রওনা হয়েছেন তাঁরা।

অভিযুক্তি প্রতিবেশী ওই সিভিক ভলান্টিয়ারের যৌনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনায় নাম জড়িয়েছে তাঁরই এক প্রতিবেশীর। কী কারণে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে মোথাবাড়ি থানার পুলিশ। আক্রান্ত ওই সিভিক ভলেন্টিয়ার নাম বিফল চৌধুরী। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

কলকাতায় পাঠানো হয়েছে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার কথা শুনে আটকে উঠেছেন সকলে। এমন কেউ করতে পারে, তা ভাবতেও পারছেন না এলাকার মানুষ। প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয় মালদা মেডিক্যাল কলেজে। সেখান থেকে চিকিৎসার জন্য তাঁকে কলকাতায় পাঠানো হয়েছে।


পুলিশ জানাচ্ছে এদিন মালদার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, এ রকম একটি ঘটনা ঘটেছে। একজন সিভিক ভলেন্টিয়ারের গোপন অঙ্গে আঘাত করা হয়েছে। আঘাত গুরুতর হওয়ায় তাঁকে কলকাতায় রেফার করা হয়েছে। পুরো ঘটনা আমাদের কাছে এখনও পরিষ্কার নয়। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

প্রবল উত্তেজনা এই ঘটনায় হইচই পড়ে গিয়েছে মোথাবাড়ির কাঠাল বনা গ্রামে। কারও সঙ্গে যে এমন ঘটনা ঘটতে পারে, তা কল্পনার বাইরে। সবার প্রশ্ন, কী এমন হতে পারে যে তাঁর সঙ্গে এমন করতে হল?

পুলিশের তদন্ত ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঠিক কী হয়েছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। আক্রান্ত এবং তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হবে। তাঁদের কাছ থেকে ঘটনার কথা বোঝার চেষ্টা করা হবে। সে সময় আর কে ঘটনাস্থলে ছিলেন, তা দেখার চেষ্টা করছে পুলিশ।



Related posts

“পাড়ায় পাড়ায় সমাধানে” মিটুক সমস্যাঃ পাল্লারোডে ৩ বছর ধরে খারাপ ডিপ টিউবেল পাম্প

E Zero Point

ছাত্র বিক্ষোভ কালনার বৈদ্যপুরে

E Zero Point

উৎসশ্রী কি কোনো নতুন দূর্নীতির জন্ম দেবে?

E Zero Point

মতামত দিন