02/10/2022 : 12:15 PM
BREAKING NEWS
আমার বাংলাউত্তর বঙ্গকোচবিহার

দালালসহ ০৩ বাংলাদেশী গ্রেফতার

জিরো পয়েন্ট নিউজ – বিশ্বজিৎ রায়, কোচবিহার, ৭ সেপ্টেম্বর ২০২২:


বর্ডার সিকিউরিটি ফোর্সের বর্ডার গার্ডরা ভারত-বাংলাদেশ সীমান্তে মোতায়েন করা হয়, যার ফলে দেশবিরোধী উপাদানগুলির যে কোনও চোরাচালান এবং অনুপ্রবেশের প্রচেষ্টা ব্যর্থ হয়। এই পর্বে, 06-07 সেপ্টেম্বর রাতে গোপন তথ্যের ভিত্তিতে, জলপাইগুড়ি সেক্টরের অধীন 98 ব্যাটালিয়ন বর্ডার সিকিউরিটি ফোর্সের সীমান্তরক্ষীরা পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার ভারত-বাংলাদেশ সীমান্তে মোতায়েন, হিমালয়ের বর্ডার গার্ড সহ 03 জন। বাংলাদেশি নাগরিক আসমাদ আলী (২৯) (দালাল), ছেলে কুব্বত আলী, গ্রাম- দক্ষিণ রামখানা, পোস্ট নাখারগাঁও বাজার, থানা-নাগেশ্বরী জেলা-কুড়িগ্রাম বাংলাদেশ, আবদুল করিম ইসলাম (১৯) ছেলে মৃত সহিদুল ইসলাম গ্রাম- দক্ষিণ রামখানা, পোস্ট নাখারগাঁও। বাজার, থানা- নাগেশ্বরী জেলা- কুড়িগ্রাম বাংলাদেশ ও সফিকুল ইসলাম (বয়স- ৩০ বছর) ছেলে কাঞ্চন খান, গ্রামের বাসিন্দা ছানিফাবুনিয়া, ডাকঘর বগি, থানা রান্ধা, বাগেরহাট বাংলাদেশ অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার চেষ্টাকালে আটক করা হয়। মেখলিগঞ্জ-চ্যাংড়াবান্ধা বাইপাসের সাধারণ এলাকা দিয়ে শিলিগুড়ির দিকে যাচ্ছি। আটক নাগরিকদের মেখলীগঞ্জ থানায় সোপর্দ করা হচ্ছে।

গ্রেফতারকৃত বাংলাদেশী নাগরিককে জিজ্ঞাসাবাদে জানা গেছে যে এই বাংলাদেশিরা কাজের সন্ধানে দিল্লি যাচ্ছিল যেখানে তাদের ইতিমধ্যে বিদ্যমান টাউটদের সহায়তায় কাজ দেওয়া হবে। জানা গেছে যে বর্ডার সিকিউরিটি ফোর্স সেক্টর হেডকোয়ার্টার জলপাইগুড়ির অধীনে কাজ করা বিভিন্ন জাহাজ ভারত-বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ রোধে কঠোর ব্যবস্থা নিচ্ছে, যার কারণে প্রতিদিনই ধরা পড়ছে বাংলাদেশি নাগরিকরা।

উল্লেখ্য, গত ৫ তারিখেও বর্ডার সিকিউরিটি ফোর্স সেক্টর হেডকোয়ার্টার জলপাইগুড়ির অধীনে কর্মরত 98 কোরের সাহসী জওয়ানরা একজন ভারতীয় দালাল সহ দুই বাংলাদেশী নাগরিককে গ্রেফতার করেছিল।গ্রেপ্তারকৃতদের অপরাধের গুরুতরতার পরিপ্রেক্ষিতে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশে সোপর্দ করা হয়েছে।

Related posts

বিয়ের প্রতিশ্রুতি পালনের কথা বলতে গিয়ে হেনস্তর শিকার যুবতী

E Zero Point

মেমারিতে সংযুক্তমোর্চার রোড শোতে অভিনেতা সব্যসাচী চক্রবর্তী

E Zero Point

কালনা মহাকুমার যুব কর্মসূচি সফলে সভা আনুখালে

E Zero Point

মতামত দিন