24/04/2024 : 4:52 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

বিশিষ্ট সমাজসেবী স্বদেশ রায়ের স্মরণ সভা সেহারাবাজারে

জিরো পয়েন্ট নিউজ – কল্যাণ দত্ত,বর্ধমান, ১৬ নভেম্বর ২০২২:


সেহারাবাজার রহমানিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে সেহারাবাজার রহমানিয়া আলামিন মিশন ক্যাম্পাসে দক্ষিণ দামোদরের বিশিষ্ট সমাজসেবী স্বদেশ রায়ের স্মরণ সভা অনুষ্ঠিত হয়।এই স্মরণ সভায় উপস্থিত ছিলেন, বি ডি এর ভাইস চেয়ারম্যান আইনুল হক , তোড়কোনা জগবন্ধু হাই স্কুলের প্রধান শিক্ষক তপন চক্রবর্তী,সেহারাবাজার চন্দ্র কুমার ইনস্টিটিউশন এর প্রধান শিক্ষক মোজাফফর আহমেদ,খণ্ডঘোষ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি শ্যামল কুমার দত্ত,বিশিষ্ট সমাজসেবী উৎপল রায় ,শ্যামসুন্দর সেন ,হাজি মহবুবুল হক সহ অনেক বিশিষ্ট অতিথিরা।সমস্ত অতিথিরা স্বদেশ বাবুর বর্ন ময় জীবন নিয়ে আলোচনা করেন।

দক্ষিণ দামোদরে এমন কোন প্রতিষ্ঠান নেই যে প্রতিষ্ঠানে তার সাহায্যের হাত ছিল না।তিনি সংস্কৃতিপ্রেমী মানুষ ছিলেন। জীবনের শেষ দিন পর্যন্ত তিনি সেহারাবাজার চন্দ্র কুমার ইনস্টিটিউশনের সভাপতির দায়িত্ব পালন করেছেন। সেহারাবাজার রহমানিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের সম্পাদক হাজী কুতুব উদ্দিন সাহেব বলেন, স্বদেশ রায় এই মিশন ও ট্রাস্ট কে সর্বত ভাবে সাহায্য করতেন ।আমাদের সমস্ত ডাকে এবং অনুষ্ঠানে সর্বদা হাজির থাকতেন। আমরা স্বদেশ বাবু কে কখনো ভুলতে পারবোনা ।

তার অবদান দক্ষিণ দামোদরের মানুষ সারা জীবন মনে রাখবে । এই স্বরণ অনুষ্ঠানে তার ভাইপো রথীন রায় ,সেহারা রহমানিয়ার সভাপতি হাজি বদরুল আলম ,মিশনের সমস্ত শিক্ষক ও ছাত্ররা উপস্থিত ছিলেন । সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ট্রাস্ট ও মিশনের সহ সম্পাদক মোল্লা সফিকুল ইসলাম ।


Related posts

বালি ওভারলোড, মেমারিতে গ্রেপ্তার ৩

E Zero Point

ক্যানেলের বাঁধ কেটে জল বের করার ব্যবস্থা করা হবে, এলাকা পরিদর্শনে এসে আশ্বাস প্রশাসনিক অধিকারিকদের

E Zero Point

১০০ দিনের কাজের দাবিতে অবরোধ পূর্বস্থলীতে

E Zero Point

মতামত দিন