06/05/2024 : 4:39 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারির জামে মসজিদে চুরি

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ২৪ ফেব্রুয়ারি ২০২৩:


পূ্র্ব বর্ধমান তথা রাজ্যের ঐতিহ্যবাহী বহুমুখী শিক্ষাপ্রতিষ্ঠান মেমারি জামিয়া ইসলামিয়া মদিনাতুল উলুম মাদ্রাসায় চুরির ঘটনা। জামিয়া কর্তৃপক্ষ সূত্রে জানা যায় বৃহস্পতিবার গভীর রাত প্রায় ২-৩০ থেকে ৩ টা নাগাদ হাটপুকুরে এলাকায় জামিয়া ইসলামিয়া মদিনাতুল উলুম ক্যাম্পাসে অবস্থিত জামিয়া মসজিদ থেকে মাইকের ৩টি উচ্চ ক্ষমতা সম্পন্ন মূল্যবান মেশিন মাইক্রোফোন সহ চুরি হয়ে যায়। যার আনুমানিক মূল্য লক্ষাধিক টাকা

এ ব্যপারে শুক্রবার সকালে মেমারি থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মেমারি জামিয়া ইসলামিয়া মদিনাতুল উলুমের অধ্যক্ষ কাজী শামসুদ্দিন আহম্মাদ জানান, মেমারি এই জামে মসজিদে প্রায় ৫ হাজার মানুষ নামাজ পড়েন। এরকম একটা ঐতিহ্যবাহী মসজিদ থেকে চুরি যাওয়ার ঘটনায় স্তম্ভিত আমরা।  মসজিদে রাত্রি ২-৩০ পর্যন্ত ছাত্ররা পড়াশুনো করেছে। তাদের চলে যাওয়ার পরই এই ঘটনা ঘটেছে।

তিনি আরও জানান তাদের অনুমান যে চুরি করেছে সে নিশ্চয় এলাকার কেউ হবে কারণ ক্যাম্পাসের রান্নাঘর থেকে ব্যাগ নিয়ে তারমধ্যে মাইকের মেশিন নিয়ে এখান থেকে বেড়িয়ে যাওয়ার ছবি ক্যাম্পাসের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

 

 

Related posts

মেমারিতে করোনা যোদ্ধাদের টিকাকরণ আগামীকাল থেকে

E Zero Point

আয়ুর্বেদিক জীবাণুনাশক টানেল তৈরি হলো মেমারি ক্রিস্টাল মডেল স্কুলে

E Zero Point

নিখোঁজ স্কুলছাত্রীকে উদ্ধার, গ্রেপ্তার যুবক

E Zero Point

মতামত দিন