29/03/2024 : 5:41 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

জেলা স্তরের সর্বোচ্চ পুরস্কার জিতলো মেমারির ক্লাব

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ২৩ ফেব্রুয়ারি ২০২৩:


কেন্দ্রীয় ক্রীড়া ও যুবকল্যাণ দপ্তরের অধীনস্ত নেহেরু যুব কেন্দ্রের পূর্ব বর্ধমান শাখা গত ডিসেম্বর মাসে আয়োজন করে ছিল ২০২১ – ২২ সালের বার্ষিক সেরা ক্লাবের পুরস্কারের । বৃহস্পতিবার সেই পুরস্কার ঘোষণা হল।

বিচারকদের বিচারে পূর্ব বর্ধমান জেলার সেরা ক্লাব নির্বাচিত হয়েছে মেমারি ১ ব্লকের পাল্লারোড পল্লীমঙ্গল সমিতি। বিচারকের ভূমিকায় ছিলেন এন.এস.এস. , এন.সি.সি. , স্কাউটের জেলা আধিকারিকরা , জেলাশাসকের তরফে বিচারক হিসাবে ছিলেন জেলা যুব আধিকারিক , কেন্দ্রীয় ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের প্রতিনিধি হিসাবে বিচারক ছিলেন নেহেরু যুব কেন্দ্রের জেলা আধিকারিক ;

জেলার না না প্রান্ত থেকে অংশগ্রহণ করা ক্লাব গুলিকে ক্রীড়া, সংস্কৃতি , সামাজিক কাজ ও অনান্য বেশ কিছু বিভাগে বিচার করে এই পুরস্কার দেওয়া হয় ;  নেহেরু যুব কেন্দ্রের জেলা আধিকারিক উত্তরা বিশ্বাস জানান “চূড়ান্ত পর্যায়ে ৬ টি ক্লাবের ভিতর পাল্লারোড পল্লীমঙ্গল সমিতি জয়ী হয়, ২৫০০০ টাকা নগদ পুরস্কার মূল্য রয়েছে এই পুরস্কারের”।

পল্লীমঙ্গল সমিতির পক্ষ থেকে সন্দীপন সরকার বলেন, ৭ টা বছর লাগল এই পুরস্কার আমাদের ঝুলিতে আসতে , ডেঙ্গু মোকাবিলায় সেরা ক্লাব, বিশ্ববাংলা শারদ সম্মান, ট্রাফিক সচেতনতায় জেলার সেরা পুরস্কার সহ সরকারী বেসরকারী বহু পুরস্কার এর আগে আমরা পেয়েছি , কিন্তু প্রতিটিই বিশেষ বিশেষ ক্ষেত্রে অর্থ্যাৎ কোনোটি পুজোর পুরস্কার কোনোটি বিশেষ সামাজিক কাজের পুরস্কার , বাকি ছিল আজ যেটি পেলাম সেটিই , একটি ক্লাবের জেলা স্তরের সর্বোচ্চ পুরস্কার হয়ত এটিই , এই প্রথম সকল ক্ষেত্র বিচার করে জেলার সেরা ক্লাবের স্বীকৃতি মিলল আমাদে।

তিনি আরও বলেন এই পুরস্কার আমরা উৎসর্গ করছি পল্লীমঙ্গল সমিতির সকল প্রাক্তনী সদস্য ও সদস্যা এবং পরিচালনমন্ডলীকে , তাদের জন্যই আজও পাল্লারোড পল্লীমঙ্গল সমিতি রয়ে গেছে সেই ১৯৩৬ থেকে আর আগামী ১০০০ বছর থেকে যাবে ভবিষ্যত প্রজন্মের হাত ধরে।

Related posts

আমি কোনও অন্যায় করিনি, বিজেপির চাল, আমাকে ফাঁসানো হয়েছেঃ ‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়

E Zero Point

মেমারিতে থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি কর্মী সমর্থকদের

E Zero Point

আমফানে ক্ষতিগ্রস্তদের জন্য অর্থ সংগ্রহ মেমারি শহরে

E Zero Point

মতামত দিন