25/02/2024 : 3:07 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

শুরু হলো ‘দুয়ারে সরকার’- আগের মতই মানুষের সাড়া

জিরো পয়েন্ট নিউজ – জ্যোতি প্রকাশ মুখার্জ্জী, গুসকরা, ৩ নভেম্বর ২০২২:


পূর্ব ঘোষণা মত গত ১ লা নভেম্বর থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে শুরু হয়েছে ‘দুয়ারে সরকার’। ঘোষণার সঙ্গে সঙ্গেই মানুষের মধ্যে দ্যাখা দিয়েছে উৎসাহ এবং বকেয়া পরিষেবা নেওয়ার জন্য আগের মতই বিভিন্ন শিবিরে মানুষ ভিড় করতে শুরু করেছে। প্রথম দুটি শিবিরে অনেক সমস্যা দূর হওয়ার জন্য তুলনামূলক ভিড় কম। রাজ্যের বিভিন্ন প্রান্তের সঙ্গে গুসকরা পুরসভায় শুরু হয়েছে ‘দুয়ারে সরকার’।

প্রথম দিন পুরসভার ১ ও ২ নং ওয়ার্ড দিয়ে শুরু হয়েছে এই পরিষেবা এবং সেটি নেওয়ার জন্য সংশ্লিষ্ট ওয়ার্ড দুটির বাসিন্দারা দোনাইপুর প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত এই শিবিরে হাজির হয়। তবে আগের দুটি শিবিরের তুলনায় ভিড় কম ছিল।

শিবির পরিচালনাকারী কর্মী ও পরিষেবা নিতে আসা বাসিন্দাদের উৎসাহ দেওয়ার জন্য শিবিরে উপস্থিত ছিলেন গুসকরা পুরসভার ভাইস চেয়ারম্যান বেলী বেগম, ১ ও ২ নং ওয়ার্ডের কাউন্সিলার যথাক্রমে চুমকি মণ্ডল ও বাবুলাল হেমব্রম, কাউন্সিলার মাধব সাহা, পুরসভার বড়বাবু মাননীয় মধুসূদন পাল, চেয়ারম্যান কুশল মুখার্জী সহ বেশ কিছু তৃণমূল নেতা ও কর্মী।

কুশল বাবু বললেন – সরকারি নির্দেশে এই শিবির শুরু হয়েছে। স্হানীয় প্রশাসন হিসাবে আমরা এই নির্দেশ সুষ্ঠুভাবে পালন করার চেষ্টা করছি। আমাদের লক্ষ্য শহরের একজন বাসিন্দাও যাতে এই পরিষেবা পাওয়া থেকে বঞ্চিত না হয় সেটা নিশ্চিত করা।


Related posts

ভাতারের পাটনা মরে মারুতির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ৫

E Zero Point

পশ্চিম বর্ধমানের কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে বাম ছাত্র সংগঠনের তীব্র বিক্ষোভ

E Zero Point

করোনা যুদ্ধের মাঝেই একুশেই একুশের নির্বাচনী যুদ্ধের শঙ্খনাদ

E Zero Point

মতামত দিন