30/09/2022 : 12:18 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি-রসুলপুর ব্যাঙ্ক ডাকাতির মূল পান্ডা এক সিভিক ভলেন্টিয়ার, গ্রেপ্তার আরও ৪

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ২৬ অগাষ্ট ২০২১:


মঙ্গলবার গভীর রাতে পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত রসুলপুরে সাহানুই সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেড ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করার পর আজ মেমারি থানার ওসি দেবাশীষ নাগের তৎপড়তায় ধরা পড়লো ডাকাতি কান্ডের মূল পান্ডা এক সিভিক ভলেন্টিয়ার সহ মোট ৪ জন।

এসডিপিও সদর দক্ষিণ আমিনুল ইসলাম খান জানান, ব্যাঙ্কের এক আধিকারিকের ফোনে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে ততক্ষণাৎ মেমারি থানাকে খবর দেয়। গত কাল ধৃতদের জিজ্ঞাসাবাদ করার পরই এই সাফল্য। সাহানুই সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেড ব্যাঙ্কের ভল্ট সম্পূর্ণ নিরাপদে আছে।

আরও পড়ুন- বড় ধরনের ডাকাতি রুখলো মেমারি থানার পুলিশ, গ্রেপ্তার ৫

মেমারি  থানা সূত্রে জানা যায়, রসুলপুর ডাকাতি কান্ডের মূল পান্ডার নাম চন্দন ব্যানার্জী। আই বি বিভাগের সিভিক ভলেন্টিয়ার চন্দন ব্যানার্জীর রসুলপুর দলুইবাজারের বাসিন্দা। মেমারি থানার অন্তর্গত পারিজাত নগের বিপুল শিকারি ও চন্দন ব্যানার্জী তিন দিন আগে ডাকাতির এই পরিকল্পনা করে বলে জানা যায়।

তার সঙ্গে ছিল পারিজাত নগরের আকাশ রায় ও অসীম মন্ডল। মঙ্গলবার রাতে ধৃত অন্য পাঁচজনের সাথে তাদের নিয়মিত যোগাযোগ ছিল বলে জানা যায়।

মেমারি থানার পুলিশ সিভিক ভলেন্টিয়ার চন্দন ব্যানার্জী সহ চার জন কে বৃহস্পতিবার সকালে বর্ধমান আদালতে পাঠায় এবং বিচার বিভাগীয় তদন্তের জন্য ৭ দিনের পুলিশ হেফাজতে রেখেছেন।

 

Related posts

১০০ দিনের বকেয়া মজুরি না পাওয়ায় নিমোর দিনমজুরদের মেমারি জিটি রোড অবরোধ

E Zero Point

নতুন শিক্ষানীতির বিরুদ্ধে বিক্ষোভ

E Zero Point

মেমারিতে ৮০ তম বর্ষের খুঁটি পুজো, এবারের থিম “খেলা হবে”

E Zero Point

মতামত দিন