28/04/2024 : 9:34 PM
জীবন শৈলী

রবিবারঃ কী বলছে আপনার রাশি ? চলুন জেনে নেওয়া যাক

দৈনিক রাশিফল ১২ মার্চ ২০২৩ রবিবার

জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়কাল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয়। যদিও দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনাগুলির ভবিষ্যদ্বাণী করে, সাপ্তাহিক, মাসিক এবং বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। দৈনিক রাশিফল হল গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর ভিত্তি করে একটি রাশিফল, যেখানে সমস্ত রাশির চিহ্ন (মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশি) বিস্তারিতভাবে ব্যাখ্যা করা হয়েছে। এই রাশিফল বের করার সময়, গ্রহ নক্ষত্রের সাথে, অ্যালমানাকের গণনা বিশ্লেষণ করা হয়।

আপনার চাকরি, ব্যবসা, লেনদেন, পরিবার এবং বন্ধুদের সাথে সম্পর্ক, স্বাস্থ্য এবং দিনের শুভ ও অশুভ ঘটনাগুলির পূর্বাভাস দেয়। এই রাশিফলটি পড়ার মাধ্যমে, আপনি আপনার দৈনন্দিন পরিকল্পনা সফল করতে সক্ষম হবেন। উদাহরণস্বরূপ, দৈনিক রাশিফল আপনাকে গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির ভিত্তিতে আপনার নক্ষত্রগুলি অনুকূল কিনা তা বলে দেবে। আজ আপনাকে কি কি চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কি ধরনের সুযোগ পেতে পারেন, দৈনিক রাশিফল পড়ার মাধ্যমে, আপনি উভয় পরিস্থিতির জন্য প্রস্তুত হতে পারেন।

মেষরাশি

আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে; তাকে সাহায্য করুন। আজ অফিসে খুব বেশি কাজের কারণে আপনি চোখের সমস্যায় ভুগতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

বৃষরাশি

দিবাস্বপ্ন এতটাও খারাপ নয় – তবে আপনি এর মাধ্যমে কিছু সৃজনশীল ধারণা পেতে পারেন।আপনি আজ এটি করতে পারেন, কারণ আপনার সময়ের অভাব হবে না।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

মিথুনরাশি

আপনার বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো রং প্রদর্শন করবে। আপনার শখগুলিকে কিছুটা সময় দেওয়া যেমন গান শোনানো, নাচানো বা বাগান করা তৃপ্তির অনুভূতি নিয়ে আসে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

কর্কটরাশি

তবে আজ সত্যিই সত্যিই রোমান্টিক হবে। ছুটির দিনে আড়ম্বরপূর্ণ মাল্টিপ্লেক্সে ভাল সিনেমা দেখার চেয়ে ভাল আর কী হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4

সিংহরাশি

আপনার সঙ্গী অজানতেই কল্পিত কিছু করতে পারে যা সত্যিই অবিস্মরণীয় হবে। দিনের প্রথমার্ধে আপনি হয়ত অলস বোধ করতে পারেন তবে আপনি যদি বাড়ি থেকে বেরোনোর সাহস যোগ করেন তবে অনেক কিছু করা সম্ভব।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

কন্যারাশি

মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়। আধ্যাত্মিকতার প্রতি আজ আপনার প্রবণতা দেখা যায় এবং আপনি যে কোনও আধ্যাত্মিক গুরুর সাথে দেখা করতে যেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1


তুলারাশি

আপনি আজ আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন কারণ তিনি তার যোগ্য। আপনার দিনের শুরুটা আজকে খুব সুন্দর হবে যে কারণে আপনি আজকে পুরো দিন ফুর্তি অনুভব করবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

বৃশ্চিকরাশি

আপনি দীর্ঘসময় ধরে কথা বলতে চেয়েছিলেন এমন কারও কাছ থেকে আপনি একটি ফোন কল পেতে পারেন। এটি হয়ত প্রচুর স্মৃতি ফিরিয়ে আনতে পারে এবং আপনাকে আবার সেই সময়টিতে পরিবহন বোধ করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

ধনুরাশি

আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না। আপনার পছন্দসই সংগীত শুনতে আপনাকে অনেকেই তাদের বাড়িতে আমন্ত্রণ করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

মকররাশি

আজ, আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক কথা বলবেন। কোনো বন্ধুর সাহায্য করে আজকে আপনি ভালো অনুভব করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

কুম্ভরাশি

আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন। আজকে আপনার মন ধার্মিক কাজে ব্যাস্ত থাকবে যেই কারণে আপনি মানসিক শান্তি অনুভব করবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

মীনরাশি

ধ্যান পরিত্রাণ আনবে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন- অসতর্কতার কারণে কিছু লোকসান নিশ্চিত হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

Related posts

জেনে নিন মঙ্গলবারের রাশিফল

E Zero Point

ক্রিসমাস ঘিরে ভুল ভাবনার ভিড়ে সত্যিটা কী?

E Zero Point

আজ কেমন যাবে আপনার দিন ? কী বলছে আপনার রাশি ?

E Zero Point

মতামত দিন