01/05/2024 : 10:19 PM
ট্রেন্ডিং নিউজ

আজ জিরো পয়েন্ট ৩৬ বছরে পদার্পণ করল

সুজনেষু,
আজ থেকে ৩৫ বছর আগে ২০ অগাস্ট আমার আব্বা সেখ আনসার আলি তাঁর আধ্যাত্মিক গুরু সুফি সাধক শাহ মহবুব আলম চিশতীর অনুপ্রেরণাকে পাথেয় করে জিরো পয়েন্ট-এর জন্ম দিয়েছিলেন। আজ জিরো পয়েন্ট ৩৬ বছরে পদার্পণ করল। ১৭ই মার্চ ২০১৯ জিরো পয়েন্ট স্রষ্টা সেখ আনসার আলি তাঁর পার্থিব শরীর ত্যাগ করলেও তার কর্মযজ্ঞ আজ অনেক মানুষের অনুপ্রেরণা।
২০১৯ এর পর থেকে জিরো পয়েন্ট অনেক ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে তার যাত্রাপথ অতিক্তম করে চলেছে। সময়ের সাথে তাল মিলিয়ে জিরো পয়েন্টের নিজস্ব ওয়েবসাইট (www.ezeropoint.net)-এ বিভিন্ন সংবাদ প্রকাশ করে চলেছে। সোস্যালমিডিয়া তে ভিডিও নিউজ পরিবেশন করছে। জিরো পয়েন্টের পাক্ষিক সংবাদপত্র অনিয়মিত প্রকাশ হয়েছে বিগত দিনে এবার থেকে তা নিয়মিত করার চেষ্ট করা হবে এবং তার সঙ্গে মাসিক জিরো পয়েন্ট সাহিত্য আড্ডা বসবে জিরো পয়েন্ট কার্যালয়। জিরো পয়েন্টের বাৎসরিক অনুষ্ঠান নজরুল উৎসবও আয়োজন করা হবে খুব শীঘ্রই।
জিরো পয়েন্ট-এর ৩৬ বছরের পদার্পণ উপলক্ষ্যে সমস্ত পাঠক-পাঠিকা, দর্শক-শ্রোতা, সাংবাদিকবন্ধু, প্রশাসনিক আধিকারিকবৃন্দ, বিজ্ঞাপনদাতা এবং শুভেচ্ছক ও সমালোকচকদের জানাই জিরো পয়েন্ট পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আপনারা আমাদের চালিকা শক্তি। সকলে ভালো থাকুন, সাথে থাকুন।
শুভেচ্ছান্তে-
আনোয়ার আলি আনসারী (মিলন)
সম্পাদক, জিরো পয়েন্ট।

Related posts

তিন দফায় ভোট বিহারে

E Zero Point

এক নজরেঃ কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশন

E Zero Point

বন্ধ হচ্ছে উইন্ডোজ ১০, এরপর কী?

E Zero Point

মতামত দিন