06/05/2024 : 12:57 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গমুর্শিদাবাদ

শুভেন্দু রাজীবের পর এবার মুর্শিদাবাদে পড়ল পদ্মফুলে পোস্টার অধীরের

জিরো পয়েন্ট নিউজ রক্তিম সিদ্ধান্ত, কান্দি, ৯ ফেব্রুয়ারি ২০২১:


খবর এটাই তলে তলে অধীর এখন পদ্মের দলে, এমনই পোস্টার ঘিরে এবার চাঞ্চল্যের সৃষ্টি মুর্শিদাবাদে। শুভেন্দু রাজিব এর পর এবার কি তবে অধীর ! জল্পনা টা বেশ কয়েক বছর ধরেই চলছে রাজনীতির অন্দরমহলে তবে বিধানসভার সম্মুখেই অধীরের নামে ফের আবার বিজেপির সাথে হাত মিলিয়ে নির্বাচনে বিজেপিকে সমর্থন এর আভাস মুর্শিদাবাদের রাজনৈতিক মহল থেকে এবার প্রকাশ্য রাস্তায়।

মুর্শিদাবাদের বেশকিছু প্রান্তে রাস্তার ধারে, বিভিন্ন মরে সহ বিভিন্ন প্রতিষ্ঠান সামনে পোস্টারে দেখা যাচ্ছে খবর এটাই তলে তলে অধীর এখন পদ্মের দলে। মঙ্গলবার সকাল থেকেই এই পোস্টটার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে বড়ঞা ব্লক এর বিভিন্ন প্রান্তে যদিও এই কর্মকাণ্ডের পিছনে একমাত্র তৃণমূল কংগ্রেসের ই হাত রয়েছে ও তাদেরই এই কাজ বলে জানিয়েছেন বড়ঞা ব্লক কংগ্রেসের সভাপতি আজাদ মল্লিক। তবে তার সেই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করে বড়ঞা ব্লক যুব তৃনমূলের সভাপতি মাহে আলম জানিয়েছেন।

গত নির্বাচনে অধীর রঞ্জন চৌধুরী বিজেপিতে যাওয়ার চেষ্টা করেছিল এবং তিনি বিজেপির হয়ে জেলায় ভোটব্যাঙ্ক তৈরি করেছে, এটা তারই ফল একইভাবে কংগ্রেসের অভিযোগ উড়িয়ে দিয়ে বড়ঞা বিধানসভার বিজেপি কনভেনর অমিও দাস, বলেছেন লোকসভা নির্বাচন থেকেই অধীর বাবু বিজেপিতে আশা জল্পনা চলছে তবে বিধানসভাতে ও সেই জল্পনা তুঙ্গে উঠেছে আর এই পোস্টটার তারই ফলশ্রুতি।

Related posts

মেমারি শশীনারায় ভ্যানচালক দরিদ্র পিতার সন্তান, মাধ্যমিকে ১৬ তম স্থান

E Zero Point

করোনা পজিটিভ পরিবারের পাশে জামালপুর পঞ্চায়েত সমিতি

E Zero Point

দাতব‍্য চিকিৎসালয় খোলার দাবীতে মহিলাদের বিক্ষোভ পাল্লারোডে

E Zero Point

মতামত দিন