29/09/2022 : 1:25 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানভাতার

বিধবা মহিলার বাড়ি থেকে ১১ লক্ষ টাকা চুরি

জিরো পয়েন্ট নিউজ আমিরুল ইসলাম, ভাতার, ৯ ফেব্রুয়ারি ২০২১:


ভাতারের মুরাতিপুর গ্রামে অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটলো এক বিধবা মহিলার বাড়িতে । রীতিমতো এলাকায় চাঞ্চল্য শুরু হয়েছে। মুরাতিপুর গ্রামের মিলিক পাড়ার বাসিন্দা চাঁদনেহার খাতুন। তিনি ছোট মেয়ের বিয়ে দেয়ার জন্য জমি বিক্রয় করেছিলেন। তার বাড়িতে ১৩ লক্ষ ৫০ হাজার টাকা রাখা ছিল সোনার গহনা বানাবেন বলে।

তিনি তার দিদির মেয়ের বিয়েতে চলে যান বর্ধমানের নেরোদিঘিতে, গত শনিবার।
এরপর গতকাল সন্ধ্যায় অর্থাৎ সোমবার সন্ধ্যায় তিনি বাড়ি ফেরেন।
বাড়ি ফিরে তিনি যখন ঘরের চাবি খুলেন তখন দেখতে পান তার অন্যান্য ঘরের চাবি বারান্দার ফ্রিজের মাথায় রয়েছে। তিনি হতভম্ব হয়ে যান। আশ্চর্যের বিষয় এই সমস্ত চাবি তিনি আরেকটি বাড়ির আলমারিতে রেখে ছিলেন। কিন্তু সেই বাড়ির তালা না ভেঙ্গে কিভাবে চাবি গুলি ফ্রিজের মাথায় এলো তিনি অবাক হয়ে যান।এরপর তড়িঘড়ি তিনি যেখানে টাকা রেখেছিলেন অর্থাৎ বাক্সের মধ্যে খোঁজাখুঁজি শুরু করেন।

দু’জায়গায় তিনি টাকাগুলি রেখেছিলেন এক জায়গায় ১১ লক্ষ টাকা আরেক জায়গায় আড়াই লক্ষ টাকা। কিন্তু আড়াই লক্ষ টাকা তিনি পেলেও ১১ লক্ষ টাকার কোন হদীস পাননি। পাশাপাশি অন্য আলমারি থেকে তার ছোট মেয়ের প্রায় ১ ভরি সোনার গহনা হাতাই দুষ্কৃতীরা। তিনি লিখিত অভিযোগ জানান ভাতার থানায়।
বাড়ির মোট সাতটি চাবি খুলে ওই ১১ লক্ষ টাকা চুরি গেছে বলে দাবি ওই বিধবা মহিলা চাঁদনেহার খাতুনের।

অপরদিকে চাঁদনেহার খাতুনের ছেলে মির্জা তৌশিফ আহমেদের দাবি, খুব কাছের লোক এই টাকা নিয়েছে। আমরা বাড়িতে ছিলাম না সেই সুযোগ নিয়েছে। আমার প্রশাসনের কাছে দাবি দোষীদের চিহ্নিত করে কঠিন সাজা দেয়া হোক।

পুলিশ সূত্রে খবর লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত শুরু হয়েছে। এই অভিনব কায়দায় যে ১১ লক্ষ টাকা চুরি গেল এ বিষয়ে খবর ছড়াতেই ব্যাপক চাঞ্চল্য শুরু হয়েছে ভাতারের মুরাতিপুর গ্রামে।

Related posts

মেমারি পালসিটে ভয়াবহ দুর্ঘটনাঃ যাত্রীবাহী বাস উল্টে গেল নায়ানজুলিতে

E Zero Point

স্বাধীনতা দিবসের আগে ৫০টি বাইক আটক মেমারিতে

E Zero Point

পূর্বস্থলীতে শিক্ষার সরঞ্জাম বিলি এসএফআইয়ের

E Zero Point

মতামত দিন