17/05/2024 : 9:34 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানপূর্বস্থলী

ব্রহ্মাণী মায়ের পুজো উপলক্ষ্যে উপচে পড়া ভিড়, উধাও সামাজিক দূরত্ব

জিরো পয়েন্ট নিউজ প্রসেনজিৎ দেবনাথ, পূর্বস্থলী, ১৭ অগাষ্ট ২০২১: 


শ্রাবণ মাসের সংক্রান্তি তিথিতে পূর্বস্থলীর ভাণ্ডারটিকুরি স্টেশন সংলগ্ন এলাকায় ব্রহ্মাণী মায়ের পুজো উপলক্ষ্যে উপচে পড়া ভিড়, উধাও সামাজিক দূরত্ব। অনেকের মুখে নেই মাস্কও।

এদিন মঙ্গলবার সকাল থেকে ভাণ্ডারটিকুরি স্টেশন সংলগ্ন এলাকায় ব্রহ্মাণী মায়ের পুজো দেওয়ার জন্য হাজারে হাজারে পুণ্যার্থীরা লাইনে দাঁড়ান. করোনা পরিস্থিতিতে জাহাননগর পঞ্চায়েত ও ব্রহ্মাণী মাতা পুজো কমিটির তরফে মেলা হবে না এমন ঘোষণা করা হয়েছিল আগেই।

কিন্তু মেলা না বসলেও পুণ্যার্থীদের পূজা দেবার জন্য ভিড় ছিল এদিন চোখে পড়ার মতো। ঘটনাস্থলে নাদনঘাট থানা পুলিশ ও মেলা কমিটির তরফ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে পুজো দেওয়ার জন্য মাইকের সাহায্যে প্রচার করে অনুরোধ করা হচ্ছে।

কিন্তু পুণ্যার্থীদের সংখ্যা এতই বেশী যার ফলে কোনো রকমে মানা যাচ্ছে না সামাজিক দূরত্ব, একথা স্বীকারও করেছেন জাহাননগর পঞ্চায়েত প্রধান সুভাষ ঘোষ। তিনি আরও জানান আমরা আগেই মেলা হবে না এই এলাকায় প্রচার করেছিলাম।

কিন্তু সকাল থেকে পুণ্যার্থীদের পুজো দেওয়ার জন্য ভিড় জমে যায়। আমরা যতটা সম্ভব ততটা সামাজিক দূরত্ব বজায় রেখে সমস্ত মানুষকে মাস্ক পরে পুজো দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

Related posts

মাস্ক মাস্ট – বর্ধমানের রাস্তায় নিয়ম ভাঙার খেলায় মত্ত মানুষ

E Zero Point

বিভিন্ন জেলায় প্রায় ৫ লক্ষ মানুষকে নিরাপদ স্থানে সরিয়েছে এন ডি আর এফ

E Zero Point

ভাতারে বিভিন্ন দল থেকে ৩০০ কর্মী যোগদান তৃণমূলে

E Zero Point

মতামত দিন