19/03/2024 : 7:29 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে রেললাইনের ধার থেকে যুবকের দেহ উদ্ধারঃ পরিবারের অভিযোগ খুন করা হয়েছে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ৩১ মে ২০২৩:


বুধবার ভোরে মেমারি থানার অন্তর্গত রসুলপুরের রেল গেট সংলগ্ন রেললাইনের ধারে এক যুবকের দেহ পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা রসুলপুর স্টেশন মাস্টারকে খবর দিলে জিআরপি্এফ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। জানা যায় মৃত যুবকের নাম নিমাই দাস। বয়স আনুমানিক ২৮ বছর। মৃত নিমাই দাসের বাড়ি রসুলপুরের নতুন রাস্তা পাড়ায়।

পরিবার সূত্রে জানা নিমাই দাস হোটেল ম্যানেজমেন্টের ছাত্র পাড়াতে ঠাকুর গণেশ পাগলের মেলার জন্য বাড়ি এসেছিল। তার সাথে পাড়ারই একটি মেয়ের সাথে প্রেম সম্পর্ক ছিল। মঙ্গলবার রাতে মেলায় মেয়েটির সাথে দেখা করতে যায় এবং সেখানে মেয়েটির বান্ধবীর সাথে কিছু বিষয় নিয়ে বচসা হওয়ার জেরে। প্রেমিকার বান্ধবীর দাদা, বন্ধুরা নিমাই দাসের বাড়িতে এসে প্রাণনাশের হুমকি দেয় এবং বচসা হয়। তারপর রাত থেকেই নিমাই আর ঘরে ফেরেনি। আর বুধবার সকালে নিমাইয়ের মৃত্যু সংবাদ পায়।

এব্যপারে  নিমাই দাসের দাদা পিন্টু দাস সংবাদমাধ্যমে অভিযোগ করেন, গোটা ঘটনার জন্য স্থানীয় তৃণমূল কর্মী ও প্রাক্তণ পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে, যে তার ভাইয়ের মৃত্যুর জন্য এরা দায়ী। ভাইয়ের মৃত্যু আত্মহত্যা নয় খুন করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত মেমারি থানায় এ ব্যপারে কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

বুধবার বিকালে নিমাই দাসের দেহ রসুলপুরে তার বাড়িতে পৌঁছালে পরিবারের আত্মীয় স্বজন সহ প্রতিবেশীরা পুলিশের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন এবং দোষীদের ধরা না হলে দেহ অন্তিম ক্রিয়ার জন্য নিয়ে যেতে চায়নি। পরে পুলিশ প্রশাসনের তদন্তের আশ্বাসে নিমাই দাসের দেহ শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হয়।

 

Related posts

করোনা সচেতনতা প্রসারে প্রতীকি বার্তা গ্রহরাজ ঠাকুরের

E Zero Point

বিশ্ব আদিবাসী দিবসে মন্ত্রী স্বপন দেবনাথ

E Zero Point

এসএসসির ৩০ হাজার শিক্ষক নিয়োগে বৈধতা দিয়ে মামলাকারীদের পিটিশন খারিজ 

E Zero Point

মতামত দিন