21/05/2024 : 12:32 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপশ্চিম বর্ধমান

কাঁকসায় গতির বলি দুই

জিরো পয়েন্ট নিউজ – জ্যোতিপ্রকাশ মুখার্জ্জী, পশ্চিম বর্ধমান, ৩ এপ্রিল ২০২৪ :


আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর করে ঋণ আদায় করতে গিয়ে লরির নীচে চাপা পড়ে প্রাণ হারালেন বেসরকারি ফাইন্যান্স কোম্পানির দুই এজেন্ট এবং আহত হয় এক সাইকেল আরোহী। তাকে আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে পুলিশ। ঘটনাটি কাঁকসার বিরুডিহার কাছে ১৯ নং জাতীয় সড়কের উপর।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে ২ রা এপ্রিল সকাল আটটা নাগাদ নিহত দুই এজেন্ট মোটরসাইকেলে চেপে ঋণ খেলাপ করা বোল্ডার বোঝাই লরিটিকে ধাওয়া করে। ঘাতক লড়ির চালক তাদের হাত থেকে বাঁচার জন্য বেপরোয়া গতিতে পালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। লরির নীচে চাপা পড়ে প্রাণ হারান দুই বাইক আরোহী। প্রায় এক ঘণ্টার চেষ্টায় তিনটি ক্রেনের সাহায্যে লরিটিকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয় এবং মৃতদেহ দুটি উদ্ধার করা হয়।

দুর্ঘটনার পর স্থানীয়রা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে। যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে কাঁকসা থানার পুলিশ এসে পৌঁছালে উত্তেজিত জনতা পুলিশকে ঘিরে ধরে। বিশাল পুলিশবাহিনী নিয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় কাঁকসা থানার আইসি পার্থ ঘোষ, কাঁকসা থানার এসিপি সুমন কুমার জয়সওয়াল, আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি ইস্ট, কাঁকসা ট্রাফিক গার্ডের ওসি প্রমুখ। তারা এসে পরিস্থিতি সামাল দেয়। জাতীয় সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়। পরে এসিপি উপস্থিত সাংবাদিকদের কাছে ঘটনার বর্ণনা দেন।

Related posts

মঙ্গলকোটে রুপশ্রীতে অনুদান না পাওয়ায় অভিযোগ 

E Zero Point

বসন্ত উৎসব উদযাপনে রবীন্দ্রভারতী সোসাইটি

E Zero Point

অন্য ভাবনায় ৫০ তম বিবাহ বার্ষিকী পালন

E Zero Point

মতামত দিন