24/04/2024 : 6:54 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

সম্প্রীতির আবহে দুর্গাপুজোর বস্ত্র বিতরণ

জিরো পয়েন্ট নিউজ – সত্যনারায়ন সিকদার, মেমারি, ২৫ অক্টোবর ২০২০:


বেশ কয়েক মাস ধরে তৃণমূলের ‘ছোঁয়াচ এড়িয়ে’ চলছেন শুভেন্দু অধিকারী। কোথাও ‘দাদার অনুগামী’রা, কোথাও আবার ব্যক্তিগত উদ্যোগে শুভেন্দু অধিকারীর সামাজিক কর্মসূচি হচ্ছে।

বাঙালির বড় উৎসব, দুর্গোৎসব। বড় পুজো মানে বড় আনন্দ। আলো ঝলমলে রাত, আর তার সঙ্গে মাইকের দাপাদাপি। পুজোর ক’‌দিন মণ্ডপে চলে নতুন পোশাক পরা নারী–পুরুষ, শিশুদের আনন্দের ধারা।

কিন্তু যাঁরা অপারক তাঁদের কী হবে!‌ এই শারদোৎসবের আনন্দ থেকে বঞ্চিত এলাকার ২০০ জন দুঃস্থ ব‍্যাক্তিকে শনাক্ত করে এবছর মেমারি ১ নম্বর ব্লকের দেবীপুর অঞ্চলের পূর্ণ গ্রাম ঝাপান তলায় তাদের হাতে নতুন বস্ত্র তুলে দিলেন মেমারি বিধানসভার শুভেন্দু অধিকারীর অনুগামীরা।

এদিন মেমারি বিধানসভায় মেমারি 1 নম্বর ব্লকের 1 নম্বর ব্লকের পূণ্য গ্রাম ঝাপান তলায়

গত বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি বিধানসভার “দাদার অনুগামী” পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সুজন সর্দার, শশাঙ্ক রায় নূরইসলাম কাটোয়া বিধানসভার দাদার অনুগামী সুমন্ত ঘোষ গলসি বিধানসভার দাদা অনুগামী পারভেজ আহমেদ সহ আরো অন্যান্যরা এবং একই মঞ্চে উপস্থিত ছিলেন আদিবাসী সম্প্রদায়ের মোড়ল, ব্রাহ্মণ ও মৌলানা সাহেব।
দাদার অনুগামীদের পক্ষ থেকে পূজার আগে বস্ত্র সামগ্রী উপহার পেয়ে খুশি দারিদ্রতার নিচে থাকা মানুষেরা। দাদার অনুগামীদের এহেন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সকলে।

Related posts

খণ্ডঘোষ ব্লকে বিজেপির সাংবাদিক বৈঠক

E Zero Point

কলকাতা পুরসভার প্রশাসকমন্ডলী নিয়োগে সায় হাইকোর্টের

E Zero Point

বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ডাঃ শর্মিলা সরকার

E Zero Point

মতামত দিন