29/03/2024 : 2:29 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানভাতার

প্রাকৃতিক বিপর্যয় কে উপেক্ষা করে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ভাতারে রক্তদান শিবির

আমিরুল ইসলামঃ পূর্ব বর্ধমান জেলার ভাতারের ব্লক তৃণমূল কংগ্রেসের নির্দেশে মাহাচান্দা অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আজ মাহাচান্দা বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো স্বেচ্ছায় রক্তদান শিবির।

বর্তমানে কোরোনা ভাইরাসের জেরে ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের টান দেখা দিয়েছে। সেই রক্তের টান মেটাতে মাহাচান্দা অঞ্চল তৃণমূল কংগ্রেসের এই উদ্যোগ।

ভাতার ব্লক তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতা মান গোবিন্দ অধিকারী জানান, ব্লাড ব্যাংকের রক্ত সংকট মেটাতে আমাদের এই উদ্যোগ। আগামীতেও বেশ কয়েকটি অঞ্চলে আমাদের এই রক্তদান শিবির হবে। আজ তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মীরা প্রাকৃতিক বিপর্যয় কে উপেক্ষা করে এসেছেন আমাদের এই রক্তদান শিবিরে। মোট ৩০ জন রক্তদাতা রক্ত দিলেন আজ কিন্তু আমাদের ১০০ জন কর্মী হাজির হয়েছেন রক্ত দিতে। কিন্তু কোরোনা ভাইরাসের ফলে লকডাউনের বিধিনিষেধের জন্য জন্য ৩০ জনের বেশি রক্ত নিতে পারবেন না বর্ধমান মেডিকেল কলেজ।
এই রক্তদান শিবিরে উপস্থিত রয়েছেন ভাতার গ্রাম পঞ্চায়েতের প্রধান পরেশনাথ চক্রবর্তী, বিশিষ্ট সমাজসেবী অশোক হাজরা, রাজা কার্ফা, তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতা মান গোবিন্দ অধিকারী, ভাতার ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অমিত হুই, ভাতার ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সঞ্চিত দত্ত।

Related posts

অবৈধভাবে আধার কার্ড তৈরির অভিযোগে গ্রেপ্তার ৩

E Zero Point

বর্ধমান হাসপাতাল চত্বরের অ্যাম্বুলেন্স চালকদের মানবিক মুখ

E Zero Point

যাত্রী বোঝায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে,আহত ৪০ জন

E Zero Point

মতামত দিন