28/03/2024 : 3:21 PM
আমার বাংলাকাটোয়াদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

কাটোয়ায় তৃণমূলের শহীদ দিবসের প্রাক প্রস্তুতি ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

রাহুল রায়, কাটোয়াঃ করোনা ভাইরাসের প্রকোপ যাতে ছড়াতে না পারে তাই বিভিন্ন বিধিনিয়মে চলছি আমরা। বর্তমান পরিস্থিতিতে ধর্মীয়, সামাজিক, রাজনৈতিক জমায়েতে নিয়ন্ত্রাধীন তাই আগামী ২১ শে জুলাই তৃণমূলের শহীদ দিবসে এ বছর জমায়েত হবে না। কিন্তু মানুষের ভাবা বেগের কথা মাথায় রেখে রাজ্যে প্রতিটি জায়গায় ভার্চুয়াল সমাবেশ করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ কাটোয়া স্টেশন বাজারে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে আগামী ২১ জুলাইয়ের কর্মসূচিকে সামনে রেখে কাটোয়া বিধানসভা তৃণমূল কংগ্রেসের ডাকে দলের সমস্ত স্তরের নেতৃবৃন্দের উপস্থিতিতে এক জরুরি বৈঠকের আয়োজন করা হয়।

এ প্রসঙ্গে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকারী সভাপতি তথা বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৬ জুলাই থেকে ২১ জুলাই পযর্ন্ত যে কর্মসূচির ডাক দিয়েছে তারই জন্য জেলা, পঞ্চায়েত, ব্লক সমস্ত স্তরের নেতা কর্মীদের ডাকা হয়েছে।

আজকের এই বৈঠকে বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের হাত ধরে করজগ্রাম অঞ্চলের দূর্গা গ্রামের ৬৬নং বুথের ২২টি পরিবার বিজেপি প্রতি মোহভঙ্গ হয়ে মা-মাটি-মানুষের দল তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।

Related posts

লটারিতে টাকাঃ খুশিতে বন্ধুদের নিয়ে মদ্যপান, বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনা মৃত যুবকের

E Zero Point

জামালপুরে আবার একটা করোনা পজিটিভ

E Zero Point

তৃণমূলের শক্ত ঘাঁটিতে বিজেপির দৌরাত্ম, অভিযোগ পাল্টা অভিযোগ

E Zero Point

মতামত দিন