24/04/2024 : 8:35 AM
টলি-বলি-কলি-হলিবিনোদন

করোনায় দুই ভাই মারা গেছে জানেন না দিলীপ কুমার

মাত্র ১১ দিনের ব্যবধানে করোনায় মারা গেছে কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের ছোট দুই ভাই। এই খবর এখনো জানেন না বলিউডের ‘ট্র্যাজেডি কিং’।

অভিনেত্রী সায়রা বানু জানান, তার স্বামীকে ভাইদের মৃত্যু সংবাদ দেওয়া হয়নি।

৯৭ বছরের দিলীপ কুমারের শারীরিক অবস্থার কারণেই তার কাছ থেকে সব ধরনের চাঞ্চল্যকর ও খারাপ খবর দূরে সরিয়ে রাখা হয়েছে।

সায়রা এক সাক্ষাৎকারে বলেন, অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হওয়ার পর সেই খবরও দিলীপকে দেওয়া হয়নি। কারণ তিনি বিগ বি’কে ভীষণ স্নেহ করেন। ওই খবরে হয়তো তার মানসিক শান্তি বিঘ্নিত হতো।

গত ২১ আগস্ট মুম্বাইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপের ভাই আসলাম খান। ২ সেপ্টেম্বর মারা যান অপর ভাই এহসান খান। তারা দুজনই ১৬ আগস্ট হাসপাতালে ভর্তি হন।

করোনাভাইরাসের রিপোর্ট পজিটিভ আসার পরই তাদের মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। দুজনের অবস্থা আশঙ্কাজনক ছিল বলে তখন জানানো হয়েছিল। তারা করোনার পাশাপাশি বার্ধক্যজনিত নানান জটিলতায় ভুগছিলেন।

মার্চ মাসে করোনা সংক্রমণের কারণে লকডাউন শুরু হতেই দিলীপ কুমার ও সায়রা বানু সম্পূর্ণ আইসোলেশনে চলে যান। প্রবীণ অভিনেতা যাবে সংক্রমিত না হন, তাই এ ব্যবস্থা নেওয়া হয়। সে খবর টুইট করে জানানো হয় দিলীপ কুমারের টুইটার থেকে।

‘মুঘল-এ-আজম’ অভিনেতাও অনেক দিন ধরে বার্ধক্যজনিত জটিলতায় ভুগছেন। তাকে নিয়ে এর আগে কয়েকবার মৃত্যুর গুঞ্জন উঠেছে। তবে বর্তমানে দিলীপ কুমারের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

Related posts

বলিউড থেকে দূরে নিজেদের কেরিয়ার অন্যভাবে গড়েছেন এই স্টারকিডরা

E Zero Point

উত্তরবঙ্গে রবীন্দ্র নজরুল মুখী উৎসব

E Zero Point

নতুন ধারাবাহিক মেয়েদের ব্রতকথা “মা শীতলার ব্রত’ – শুরু হয়েছে আকাশ আট এ

E Zero Point

মতামত দিন