18/04/2024 : 1:06 PM
আমার দেশ

মন্দির থেকে উদ্ধার ৩ পুরোহিতের থেঁতলানো মরদেহ

মন্দিরের ভেতরেই তিন পুরোহিতকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। পাথর দিয়ে তিনজনেরই মাথা থেঁতলে দেওয়া হয়।  কর্নাটকের মাণ্ড্য শহরের শ্রী অরকেশ্বর মন্দিরে এ ঘটনা ঘটে বলে জানায় এই সময়। মৃত তিন পুরোহিতকে শনাক্ত করা সম্ভব হয়েছে। তারা হলেন- গণেশ, প্রকাশ এবং আনন্দ। যখন মৃতদেহ উদ্ধার করা হয়, তখন মন্দিরের ভেতরে রক্তে ভাসছিলেন তাঁরা।

শুক্রবার সকালে মন্দিরের দরজা খোলা দেখে কয়েকজন গ্রামবাসী ভেতরে ঢুকে প্রথম এই দৃশ্য দেখতে পান। পরে তারা পুলিশে খবর দেন শ্রী অরকেশ্বর মন্দিরের মৃত তিন পুরোহিতই সম্পর্কে একে অন্যের কাজিন ছিলেন। দীর্ঘদিন ধরেই এই মন্দিরে পুরোহিতের কাজ করতেন তারা। মন্দিরের নিরাপত্তার জন্য সেখানেই রাতে ঘুমোতেন তারা।

‘বি’ গ্রুপের মন্দিরে হিসেবে পরিচিত শ্রী অরকেশ্বর মন্দির মুজরাই ডিপার্টমেন্টের অধীনে। ঘটনার খবর শুনে ঘটনাস্থলে যান আইজিপি (সাউথ রেঞ্জ) বিপুল কুমার।

তিন পুরোহিতকেই ঘুমের মধ্যে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। কে বা কারা এই খুন করতে পারে, সেই সম্পর্কে এখনো কোনো সূত্র পাননি বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তারা।

মন্দিরে ডাকাতির উদ্দেশ্যেই তিন পুরোহিতকে খুন করা হয় বলে সন্দেহ করা হচ্ছে। মন্দিরের তিনটি হুন্ডি বা ডোনেশান বক্স বাইরে বের করা ছিল। সেখান থেকে টাকা লুট করা হয়।

তবে খুনিরা খুচরা পয়সা কিছু নিয়ে যায়নি। চারপাশে অনেক কয়েন ছড়িয়ে ছিটিয়ে পড়ে। মন্দিরের আর কোনোও দামি জিনিসপত্র আছে কিনা, তার খোঁজে মন্দির তছনছ করে দুষ্কৃতকারীরা।

মৃত তিন পুরোহিতের পরিবারের লোকেদের জন্য পাঁচ লাখ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা।

Related posts

পণ্য পরিবহনে রেলের গত ৫ মাসে ১১৬.১৯ কোটি টাকা আয়

E Zero Point

ভারত জোড়ো অভিযানের পশ্চিমবঙ্গ রাজ্য সম্মেলন অনুষ্ঠিত কলকাতায়

E Zero Point

৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে না ট্রেন

E Zero Point

মতামত দিন