28/03/2024 : 6:11 PM
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

কংগ্রেসের গড়ে তৃনমূলের বিশাল কর্মী সভা মালদায়

জিরো পয়েন্ট নিউজ – সুমিত ঘোষ, মালদা, ১২ অক্টোবর, ২০২০:


মালদার কালিয়াচকের কংগ্রেস গড়ে তৃনমূল বিশাল কর্মী সভা করে  টনক নড়িয়ে দিলো বিরোধীদের। সোমবার দুপুর ৩ টায়  তৃনমূলের কালিয়াচক ১ ব্লক সভাপতি  সামিজুদ্দিন আহমেদ ওরফে রাহুলের নেতৃত্বে এই কর্মী সভাটি অনুষ্ঠিত হয়। এদিন কালিয়াচক হাইস্কুল মাঠে দলীয় কর্মীদের ভীড় উপচে পড়েছিলো। উপস্থিত ছিলেন তৃনমূলের  জেলা সভাপতি তথা সাংসদ মৌসম নূর, দলের জেলার মুখপাত্র শুভময় বসু, সুমনা আগারওয়াল, কোডিনেটর অম্লান ভাদুড়ি, কালিয়াচকের ব্লক ১ পঞ্চায়েত সমিতির সভাপতি আতিকুর রহমান, দলের যুব সভাপতি প্রসেনজিৎ দাস সহ অন্যান্যরা।

এদিন বিরোধী দল বিজেপি, কংগ্রেস সিপিএমের কড়া সমালোচনা করেন তৃণমূল নেতারা। এদিনের তৃনমূলের কর্মীসভায়  রাজস্থানে কালিয়াচকের দিনমজুরের মৃত্যু প্রসঙ্গ টেনে কেন্দ্রের বিজেপি সরকারকে তুলোধোনা করেন তৃনমূল নেতারা।

তৃণমূলের কর্মী সভায় বক্তব্য রাখতে গিয়ে দলের কালিয়াচক ১ ব্লক সভাপতি সামুজউদ্দিন আহমেদ ওরফে রাহুল বলেন, এই ব্লকের এক সময় কংগ্রেসের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উন্নয়ন দেখে বিরোধী দলের নেতাকর্মীরা তৃণমূলে যোগদান করছেন। বিরোধীরা পুলিশের বিরুদ্ধে বিভ্রান্তি ছড়ানোর জন্য বারবার তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচার করছে। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উন্নয়ন দেখে মানুষ এখন আর বিরোধীদের এই বিভ্রান্তিকর কোথায় আর আমল দিচ্ছেন না। দলের কোথাও গোষ্ঠী কোন্দল নেই।  এদিনের কর্মীসভায় এত বিপুল মানুষের জমায়েত হয়েছে তাতে বিরোধীদের টনক নড়ে গিয়েছে। মানুষের এই ভিড় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উন্নয়নের ভীড়। মে ভাবে মানুষ দলে দলে আসছেন তবে আগামী  এই বিধানসভা নির্বাচন থেকে জয় নিশ্চিত।

বক্তব্য রাখতে গিয়ে তৃনমূলের জেলা সভাপতি তথা সাংসদ মৌসম নূর বলেন, কাজ না করলে মানুষের মন পাওয়া যায় না। যেটা বিজেপি এবং বিরোধিতা করে আসছে । আমাদের দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি উন্নয়নকে সামনে রেখে মানুষের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। তাই মানুষের সাথে যোগাযোগ রেখে দলের হয়ে কাজ করতে হবে।  আগামীদিনের কালিয়াচকের ১ ব্লকের অন্তর্গত সুজাপুর বিধানসভা তৃণমূল জয় পাব। কারণ, এখানে বিগত দিনে কোনো উন্নয়ন হয় নি । যা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উদ্যোগে। তাই সকলকে এগিয়ে এসে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির হাত শক্ত করতে হবে।

Related posts

ধর্মঘটের সমর্থনে দেওয়াল লিখন পান্ডুয়ায়

E Zero Point

সমবায় নির্বাচনের নমিনেশন ফাইলঃ পুলিশের রুট মার্চ শ্রীধরপুরে

E Zero Point

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক এর ওপর হামলার প্রতিবাদে বিজেপির ডেপুটেশন

E Zero Point

মতামত দিন