05/10/2022 : 3:28 PM
BREAKING NEWS
আমার বাংলাউত্তর বঙ্গকোচবিহার

সংযুক্ত মোর্চার প্রার্থী গোবিন্দ রায়ের প্রচার

জিরো পয়েন্ট নিউজ – মৃন্ময় রায়, কোচবিহার, ১৯ মার্চ ২০২১:


মেখলিগঞ্জ ব্লকে ভোটবাড়ি সংযুক্ত মোর্চার প্রার্থীর ভাসনে চমক পড়ে যায় প্রত্যেক মানুষের ধারণা। সংযুক্ত মোর্চার পক্ষ্যে ডি ওয়াই এফ আই ও এস এফ আই এর ডাকা পথসভা শুরু হয় ভোটবাড়ি জালিয়াটারি মোড়ে, সেখানে বক্তব্য রাখেন কোচবিহার জেলার সহ সম্পাদক আতাবুল ইসলাম, ডি আই এফ আই এর আঞ্চলিক কমিটির সদস্য সম্রাট বর্মন, মেখলিগঞ্জ লোকাল কমিটির সভাপতি সুজয় সেন প্রত্যেক বক্তাই কেন্দ্র ও রাজ্যে সরকারকে তুলোধনা করে তোলেন। ঠিক সময় মত এসে পৌছান সংযুক্ত মোর্চার প্রার্থী গোবিন্দ রায়।

ভাষনের শুরুতেই তিনি তার ব্যাক্তিগত মিথ্যা মামলায় চক্রান্তের শিকার তুলে ধরেন এবং আদালত তাকে কোন কিছুর প্রমান না মেলায় মুক্তি দেন। তার পর তাকে দুই দলে টানাটানি করার কথা বললে তিনি তা মেনে না নিয়ে জনকল্যানের কাজ দেখিয়ে দেওয়ার লক্ষ্যে লড়াইয়ের ময়দানে নামেন। তার সহ পাঠি পরেশ অধিকারীর সাথে একই দলের বিধায়ক ছিলেন বলে জানান গোবিন্দ রায় । কিন্তু নিজ স্বার্থে তিনি এতোটাই প্রভাবিত হয়ে নিচু পদে নামবে সেটা তিনি ভাবেন নি।

গোবিন্দ রায় এর স্বল্প সময়ের মধ্যে চুম্মক কয়েক টি কথা তুলে ধরেন যার উত্তর বিরোধী শিবির দিতে পারবেন না বলে যুক্তি তুলে ধরেন, যার ফলেই বাজার ভেঙে মানুষ তার সেই মূল বান ভাষন শুনেন এবং অনেকেই দলে যোগদানের কথা বল্লে তিনি স্পষ্ট জানান কাল শুক্রবার খুব ভালো দিন, মুসলিম ভাইরা মসজিদে প্রার্থনা করে বেলা ১টায় মেখলিগঞ্জ আসার অনুরোধ জানান এবং সবার আশির্বাদ নিয়ে তিনি নমিনেশন দাখিল করবেন। নমিনেশন দাখিলের পরেই তিনি জনসভার কাজ গুলি করবেন। বক্তব্য নিদিষ্ট বাঁধা সময়ের মধ্যে শেষ করে কোশাল ডাংগা সহ বেশ কয়েক টি মোহল্লায় জয়েনিং মিটিং এ ছুটে যান। গোবিন্দ বাবু যে ভাবে ঘুরছেন তাদে বিরুধীদের চক্ষু চড়ক গাছ, লড়াই ত্রিমুখী হবে এটা সবাই ধারণা করলেও গোবিন্দ রায় জানান এটা বামের ঘাটি সিংহ চিহ্নের ঘাটি সিংহের প্রতিক জিতবে এতে কোন সন্দেহ নেই। খেলা হবে শুধু তাই নয় খেলার সাথে গানোও হবে।

Related posts

বন্ধ রাইস মিলের যন্ত্রাংশ চুরি মেমারিতে, গ্রেপ্তার ১৬

E Zero Point

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

E Zero Point

বাংলার যুব শক্তির কর্মসূচি কাটোয়ার সিঙ্গিতে

E Zero Point

মতামত দিন