25/04/2024 : 10:53 PM
আমার বাংলাউত্তর ২৪ পরগনাদক্ষিণ বঙ্গ

ইছাপুরের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী শুভ্রজিৎ চ্যাটার্জীর ‘বিনা চিকিৎসায়’ মৃত্যুর প্রতিবাদে এবিটিএর প্রতিবাদ সভা

নিজস্ব সংবাদদাতা, ইছাপুর, ১৮ জুলাইঃ


ইছাপুরের আনন্দমঠ বিদ্যানিকেতনের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী শুভ্রজিৎ চ্যাটার্জী প্রায় বিনা চিকিৎসায় মারা গেছে । এই ঘটনায় সারা রাজ্য এখন তোলপাড়। ১৮ বছর বয়সী এই তরতাজা তরুণের মৃত্যু রাজ্যের স্বাস্থ্য পরিষেবার মান নিয়ে অনেক প্রশ্ন তুলে দিয়েছে।ইতিমধ্যে শুভ্রজিৎ এর পরিবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছে।
রাজ‍্যসরকারের উদাসীনতায় বিনা চিকিৎসায় উচ্চমাধ‍্যমিক পরীক্ষার্থী শুভ্রজিৎ চ‍্যাটার্জীর অকাল মর্মান্তিক মৃত‍্যুর অভিযোগ এনে প্রতিবাদে এবিটিএ উত্তর ২৪পরগনা জেলাশাখার আহ্বানে প্রতিবাদ সভা হয় ইছাপুর নেতাজী স্ট‍্যাচু মোড়।

সভায় বক্তব্য রাখেন এবিটিএ রাজ্য সভাপতি কৃষ্ণ প্রসন্ন ভট্টাচার্য, জেলা সভাপতি সুরঞ্জিত দেব,জেলা কমিটির পক্ষে অমল বন্দ্যোপাধ্যায়,সিক্তা জোয়ারদার,দক্ষিণ ২৪ পরগনা শিক্ষা আন্দোলনের নেতৃত্ব অশোক ভট্টাচার্য এবং প্রয়াত ছাত্রের পরিবারের পক্ষে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গৌতম চক্রবর্তী।বক্তাগণ রাজ্য সরকারের স্বাস্থ্য পরিষেবা এবং পরিকাঠামো নিয়ে রাজ্য সরকারের দাবিকে নস্যাৎ করে এর অব্যবস্থার অভিযোগ করেছেন।

এ ছাড়া সভায় উপস্থিত ছিলেন এ বি টি এ র রাজ‍্য সহ সাধারন সম্পাদক প্রিয় নিয়োগী, কেন্দ্রীয় পরিষদ সদস‍্য ও জেলা শাখার সদস্য প্রবীর পাল, অশোক পাল, শুভব্রত চক্রবর্তী, প্রবীর পাল, সুজয় সরকার, ইন্দ্রজিৎ ভট্টাচার্য, সুনির্মল ঘোষ, নির্মাল্য দাশগুপ্ত,সুব্রত ব্যানার্জী, সুজয় সরকার,স্বপ্না রায়,প্রকাশ চক্রবর্তী, দেবাশিস দাস সহ জেলা ও মহকুমা নেতৃবৃন্দ। সভায় উপস্থিত ছিলেন অবিভক্ত ২৪ পরগনার এবিটিএ জেলা সম্পাদক অধীর চ্যাটার্জী।

Related posts

দাদার অনুগামীদের পক্ষ থেকে করোনা মোকাবিলায় মাস্ক বিতরণ মেমারিতে

E Zero Point

কাটোয়ার অভীক দাসের স্বপ্ন ডাক্তার হওয়া

E Zero Point

তৃণমূল নেতৃত্বের আরোগ্য কামনায় বিশেষ পূজা কান্দিতে

E Zero Point

মতামত দিন