29/03/2024 : 5:15 PM
আমার বাংলাহুগলি

ভয়াবহ দুর্ঘটনায় মৃত রাজ্য পুলিশের সিওসহ তিনজন

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক,  হুগলি, ১১ সেপ্টেম্বর, ২০২০:


জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু হল রাজ্য পুলিশের এক শীর্ষ আধিকারিকের। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা তাপস বর্মন ও গাড়ির চালক মনোজ সাহার মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। ঘটনাটি ঘটেছে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের উপর হুগলির দাদপুর থানা এলাকায় সকাল সাড়ে ছটা নাগাদ। প্রত্যক্ষদর্শীদের কাছে জানা যায় দাঁড়িয়ে থাকা একটি বালি বোঝাই ট্রাকের পিছনে নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা মারে অফিসারের স্করপিও গাড়ি। চালক সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন এবং গতিও ছিল অনেক বেশি। আহত তিনজনকেই দাদপুর থানার পুলিশ চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিংসকরা মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান হুগলির এস পি তথাগত বসু। মৃত তিনজনের পরিবারে লোকদের খবর দেওয়া হয়েছে।

সংবাদসূত্রে জানা যায়, রাজ্য পুলিশের সশস্ত্র ব্যাটালিয়নের কমান্ডান্ট পদে কর্মরত ছিলেন দেবশ্রী চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার রাতেই তিনি শিলিগুড়ির ডাবগ্রামে ব্যাটালিয়নের সদর দফতর থেকে কলকাতার উদ্দেশে রওনা দেন। কলকাতার পর্ণশ্রী এলাকায় তাঁর বাড়ি।

দেবশ্রী চট্টোপাধ্যায় কলকাতা পুলিশে সাব ইনস্পেক্টর হিসাবে যোগ দিয়েছিলেন। কলকাতা পুলিশের অন্যতম দক্ষ অফিসার বলে পরিচিত ছিলেন তিনি। দীর্ঘ দিন কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগে কর্মরত ছিলেন তিনি। এর পর তিনি কলকাতার উত্তর বন্দর থানার ওসির দায়িত্বও পালন করে। পরবর্তীতে পদোন্নতি পেয়ে তিনি রাজ্য পুলিশে বদলি হয়ে যান। রাজ্য পুলিশের সশস্ত্র ব্যাটালিয়নের দায়িত্ব পান। তাঁর স্বামীও কলকাতা পুলিশের আধিকারিক ছিলেন। তিনি স্বেচ্ছা অবসর নেন। তাঁদের এক ছেলে রয়েছে।

Related posts

সিআইটিইউ পূর্ব বর্ধমান জেলা সম্মেলনের পূর্বে মেমারিতে প্রচার ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ

E Zero Point

ষ্টুডেন্ট ক্রেডিট কার্ড প্রকল্পের জন্য কলেজে সেমিনার

E Zero Point

প্লাইউডের গোডাউনে আগুন

E Zero Point

মতামত দিন