28/11/2022 : 11:36 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

ভোটের মুখে তৃণমূলের গণবিবাহের প্রস্তুতি- নিছকই নির্বাচনী চমকঃ বাম প্রার্থী সনৎ ব্যানার্জী

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ২৯ মার্চ ২০২১:


গত শুক্রবার মেমারি বিধানসভা ক্ষেত্রের সকল তৃণমূল কর্মীদের নিয়ে একটি কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে এক সাংবাদিক সম্মেলনে বিভিন্ন তৃণমূলের একগুচ্ছ ক্রিয়াকলাপের মধ্যে ঘোষণা করা হয় যে, মেমারি বিধানসভায় ১০ জন প্রাপ্তবয়স্ক পুরুষ ও মহিলাকে চিহ্নিত করা হবে ও তাদের গণবিবাহ দেওয়া হবে। এ প্রসঙ্গে মেমারি বিধানসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী সনৎ ব্যানার্জি তীব্র কটাক্ষ করে বলেন, তৃণমূলের নেতা নেত্রীদের মাথা খারাপ হয়ে গেছে। ওদের সঠিকভাবে চিকিৎসা করানো প্রয়োজন। এটা শুধু ভোটের নির্বাচনী চমক ছারা কিছুই নয়।

সোমবার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী সনৎ ব্যানার্জি  মেমারি বিধানসভা কেন্দ্রের বহেরা, উদয়পল্লী, পারিজাত নগর, পারিজাত নগর বটতলা বাজার সহ একাধিক এলাকা নির্বাচনী পরিক্রমা করেন পদব্রজে। কথা বলেন এলাকার ব্যবসায়ী সহ সাধারণ মানুষের সাথে।

এলাকার মানুষের সাথে কথা বলে শোনেন তাদের অভাব অভিযোগের কথা। প্রার্থী জানান এই এলাকায় ২ বছর হলো পানীয় জলের পাইপ লাইন বসানো হয়েছে, কিন্তু আজও জল পৌঁছায়নি। এছাড়াও রয়েছে রাস্তাঘাটের ব্যাপক সমস্যা। বেহাল রাস্তায় চাষীদের ফসল নিয়ে যেতে ব্যাপক সমস্যায় পড়তে হয়।

সিপিআইএম প্রার্থী সনৎ ব্যানার্জী আরও জানান যে, বিজেপি ও তৃণমূল জনবিরোধী নীতি নিয়েছে, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি হচ্ছে, কেন্দ্রের সরকার দেশের সরকারী সংস্থা বিক্রি করে দিচ্ছে আর রাজ্যসরকারের তৃণমূল নেতা-কর্মীরা তোলাবাজি থেকে কাটমানির দুর্ণীতিতে ভরপুর। মানুষ সব বুঝতে পারছে, মানুষ জানে বিজেপি ও তৃণমূল একই তাই তারা এবারের নির্বাচনে সঠিক সিদ্ধান্ত নেবেন।

Related posts

আজ সকলে হেমতাবাদের বিজেপি বিধায়কের ঝুলন্ত দেহ উদ্ধারঃ পরিবারের দাবি খুন করা হয়েছে

E Zero Point

মালদায় প্রতীকি কর্মবিরতিতে জাতীয় স্বাস্থ্য মিশনের কর্মীরা

E Zero Point

অবশেষে মেমারি পৌরসভায় বিজেপির প্রার্থী তালিকা

E Zero Point

মতামত দিন