29/09/2022 : 9:00 PM
BREAKING NEWS
IPL2021ক্রিকেটখেলা

কেকেআর কি আইপিএল জিতবে ? কি বললেন শাহরুখ খান

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, ৩১ মার্চ ২০২১:


করোনা ভাইরাসের আবহে এক বছর পর ফের দেশে অনুষ্ঠিত হতে চলেছে বিশ্বের সর্বাধিক জনপ্রিয় টি২০ লিগ আইপিএল। প্রতি বছরের মতো এবারেও ২০২১ সালের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স বা কেকেআরের সফলতা নিয়ে আলোচনা শুরু হয়েছে।

আইপিএলের খেতাব জয়ের নিরিখে আট দলের মধ্যে তৃতীয় স্থানে রয়েছে কেকেআর। ২০১২ সালের ফাইনালে চেন্নাই সুপার কিংস-কে তাদেরই মাটিতে ফাইনাল হারিয়েছিল গৌতম গম্ভীরের দল। ২০১৪ সালের আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল কেকেআর। এরপরের ছয় মরসুমের ট্রফিহীনতা এবার কাটবে বলে মনে করেন দলের ফ্যানরা।

২০১৪ সালে গৌতম গম্ভীরের নেতৃত্বে সেই খেতাব জয়ের পর কলকাতার পারফরম্যান্সের গ্রাফ নিচের দিকেই নেমেছে। কার্যত সে কথা স্মরণ করিয়েই টুইটারে মজার ছলে #AskSRK শীর্ষক কথোপকথনে শাহরুখ খানকে আগামী আইপিএলে কেকেআরের সফলতা নিয়ে প্রশ্ন করেন এক ক্রিকেট ফ্যান। লেখেন, ‘শাহরুখ ভাই কেকেআর কাপ লায়েগি না ইস বার’।

তবে শাহরুখ খান বিচলিত নন, তেমনটা মনে করলে কিন্তু ভুল ভাবা হবে। কিন্তু এই দীর্ঘ বছরে দলের ওপর থেকে আস্থা হারাননি কিং খান। উল্টে কেকেআর ক্রিকেটারদের পাশে দাঁড়িয়ে সব ঝড়-ঝাপ্টা সামলেছেন। সেই ঢঙেই ক্রিকেট প্রেমীর প্রশ্নের উত্তরে শাহরুখ বলেছেন যে তিনি এবার কেকেআরের আইপিএল খেতাব জয় তিনি আশাবাদী। ওই কাপে তিনি কফি খাবেন বলে মজাও করেছেন বলিউড বাদশা।

গত বছর সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হওয়া ২০২০ সালের আইপিএলে ১৪ ম্যাচের সাতটিতে জিততে সক্ষম হয় কলকাতা নাইট রাইডার্স। ১৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার পঞ্চম স্থানে টুর্নামেন্ট শেষ করে শাহরুখ খানের দল।

Related posts

বলে হ্যান্ড স্যানিটাইজার লাগানোয় নিষিদ্ধ অজি পেসার

E Zero Point

যুব বিষয়ক ও ক্রীড়া মন্ত্রক ক্রীড়া পুরস্কার ২০২১ঃ কি ভাবে মনোনয়ন জমা দেবেন জেনে নিন

E Zero Point

টেনিস ক্রিকেট খেলার সেই দিনগুলো

E Zero Point

মতামত দিন