27/04/2024 : 8:46 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে সংযুক্তমোর্চার রোড শোতে অভিনেতা সব্যসাচী চক্রবর্তী

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ১৪ এপ্রিল ২০২১:


মেমারি বিধানসভার প্রচারের শেষ লগ্নে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী সনৎ ব্যানার্জির সমর্থনে মেমারি শহরে এক বিশাল মিছিল সংগঠিত হয়। মেমারিতে রোড শো করলেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী, নাট্যকার চন্দন সেন, চিত্র পরিচালক কমলেশ্বর মুখার্জী, দেবদূত ঘোষ, দীপাঞ্জন ভট্টাচার্য, এসএফআই প্রাক্তণ রাজ্য সভাপতি  সুদীপ সেনগুপ্ত সহ আরো অনেকে।


মঙ্গলবার বিকালে মেমারির চকদিঘী মোড় সংলগ্ন ডিভিসি অফিসের সামনে থেকে মহামিছিল শুরু হয়ে, কৃষ্ণ বাজার, স্টেশন বাজার, বামুন পাড়া মোড় পরিক্রমা করে মেমারি মালগুদামে মহা মিছিল শেষ হয়।

মিছিলকে কেন্দ্র করে বাম কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। কার্যত এই মহামিছিল জনজোয়ারে পরিণত হয়। অভিনেতা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষদের উদ্দেশ্যে দুই হাত প্রসারিত করে অভিবাদন গ্রহণ করেন। পাশাপাশি সংযুক্ত মোর্চার প্রার্থীকে নির্বাচনে জয়ী করার জন্য আহ্বান জানান। এই মহা মিছিলের নেতৃত্ব দেন সুকান্ত কোঙার, অভিজিৎ কোঙার, প্রার্থী সনৎ ব্যানার্জি সহ জাতীয় কংগ্রেসের পক্ষে অনীক সাহা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মিছিল শেষে সংযুক্ত মোর্চার প্রার্থী সনৎ ব্যানার্জি বলেন, জয়ের ব্যাপারে তাঁরা যথেষ্ট আশাবাদী। রাজনৈতিক প্রেক্ষাপটে দাঁড়িয়ে যেভাবে ভাষার অপব্যবহার হচ্ছে তাতে বাংলায় কৃষ্টি সংস্কৃতি ও ঐতিহ্য নষ্ট হচ্ছে।

একইসঙ্গে তিনি আরো বলেন, গত ১০ বছরে তৃণমূলের নেতৃত্বে বাংলায় দুর্নীতির আঁতুড়ঘর বাসা বেধেছে। ভোটদান গণতান্ত্রিক অধিকার। গণতান্ত্রিক অধিকারের পরিবর্তে শাসকদলতা এখন ভিক্ষার দানে পরিণত করেছে। এসবের জবাব আগামী ১৭ এপ্রিল মানুষ তার গণতান্ত্রিক অধিকার প্রয়োগের মাধ্যমে জবাব দেবে।

Related posts

বিজেপির রাজ্য নেতা গ্রেপ্তার মেমারিতে

E Zero Point

কোভিড বিধি মেনে মেমারিতে জগৎ গৌরি মায়ের পুজো শুরু

E Zero Point

পান্ডুয়ায় রক্তদান উৎসব

E Zero Point

মতামত দিন