05/10/2022 : 3:40 AM
BREAKING NEWS
আমার বাংলাকালনাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

নামেই সুপার স্পেশালিটি হসপিটাল, কালনায় করোনা টেস্টের পর্যাপ্ত কিটের অভাব

জিরো পয়েন্ট নিউজ রীতা ভট্টাচাৰ্য, কালনা, ২৬ এপ্রিল ২০২১:


নামেই সুপার স্পেশালিটি হসপিটাল আর সেই সুপার স্পেশালিটি হসপিটালে পর্যাপ্ত পরিমাণে করোনা টেস্টের কিট নেই। হসপিটালে দেখানো আউটডোর পেসেন্টদের হচ্ছে না করনা পরীক্ষা। কেবলমাত্র হসপিটালে ভর্তি থাকলেই হবে করোনার টেস্ট।

গত তিনদিন ধরে এমনই বেহাল চিত্র কালনা মহকুমা সুপার স্পেশালিটি হসপিটালের। দূরদূরান্ত থেকে আসা রোগীরা করোনা টেস্ট করতে আসা কালনা হসপিটালের রোগীরা জানাচ্ছেন যে, অনেকেরই ঠান্ডা জ্বর সর্দি কাশি রয়েছে বাইরে ডাক্তার দেখানোর পর ডাক্তার করোনা টেস্টের পরামর্শ দিয়েছেন কিন্তু কালনা মহকুমা হসপিটালে বাইরের পেসেন্ট এবং হাসপাতালের আউটডোরে দেখানো হসপিটালের পেসেন্টের করোনা টেস্ট করানো যাবে না পর্যাপ্ত কিট নেই বলে ফিরিয়ে দেওয়া হচ্ছে।

পাশাপাশি অনেকেই কাজ করেন বেসরকারি সংস্থায় করোনা টেস্টের নেগেটিভ রিপোর্ট না নিয়ে এলে কাজেও যুক্ত হতে পারছেন না, স্বভাবতই ব্যাপক সমস্যার মধ্যে পড়েছেন তাঁরা। এরপরই এদিন সোমবার সকালে কালনা মহকুমা হসপিটালের সুপারের ঘরের সামনে রোগীরা জড়ো হয়, কথা বলেন হসপিটাল অ্যাসিস্ট্যান্ট সুপারের সাথে।

সেখান থেকেও তাদের পর্যাপ্ত কিট নেই বলে ফিরিয়ে দেওয়া হয়। এ বিষয়ে কালনা মহকুমা হসপিটালে সুপার অরূপ রতন করণ সংবাদমাধ্যমে সামনে কিছুই বলতে রাজি হননি।

Related posts

পঞ্চায়েত নির্বাচন পাখির চোখঃ বিভিন্ন দাবী নিয়ে বামেদের ডেপুটেশন মেমারিতে

E Zero Point

কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সুব্রত হালদার গ্রেপ্তার কালনায়

E Zero Point

কৃষিবিল ও হাতরস গণধর্ষণ কান্ডের প্রতিবাদে তৃণমূলের মহামিছিল মেমারিতে

E Zero Point

মতামত দিন