27/09/2022 : 9:54 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানপূর্বস্থলী

মানুষের সাথে, মানুষের পাশে স্বপন দেবনাথ

জিরো পয়েন্ট নিউজ প্রসেনজিৎ দেবনাথ, পূর্বস্থলী, ২৬ এপ্রিল ২০২১: 


দিন দিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা. প্রতিদিনই নতুন নতুন রেকর্ড তৈরি হচ্ছে ভারতে। আর এরপর এদিন ভোট মিটতেই আগের ভূমিকায় দেখা গেল বিদায়ী মন্ত্রী তথা পূর্বস্থলী দক্ষিণের তৃণমূল কংগ্রেসের প্রার্থী স্বপন দেবনাথকে। এদিন পূর্বস্থলী এক নম্বর ব্লকের শ্রীরামপুর পঞ্চায়েত এলাকার দক্ষিণ শ্রীরামপুর বাজার, উত্তর শ্রীরামপুর বাজার, বিদ্যানগর বাজার এলাকায় রবিবার সকালে সচেতনতামূলক প্রচার চালালেন মাইক হাতে বিদায়ী মন্ত্রী স্বপন দেবনাথ।

তার সাথেও হাজির ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ মল্লিক সহ ওই এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা। এদিন রবিবার সকালে স্বপনবাবু তিনি বলেন আগের করোনার করেছিলাম, আজ থেকে ফের শুরু করলাম সচেতনতামূলক প্রচার. এখন তো ভোট মিটে গেছে এরপর এতে যদি নির্বাচন কমিশন বাধা দেয় তাহলে তার বাধা মানব না। মানুষকে বাঁচাতে হবে তাই প্রচারের প্রয়োজন এ ভাবেই প্রচার চালাব। আগামী মঙ্গলবার হেমায়েতপুর মোড়ে তীব্র গরমে রক্তসংকট থেকে হসপিটালকে বাঁচাতে রক্ত দানের ব্যবস্থা করেছি সেটাও করব।

অন্যদিকে আজ পূর্বস্থলী দু নম্বর ব্লক হসপিটালে করোনার ভ্যাকসিন নিলেন তিনি। এদিন সোমবার সকালে পূর্বস্থলীর ব্লক হসপিটালে গিয়ে করোনার ভ্যাকসিন নেন তিনি। ভ্যাকসিন নেওয়া শেষে তিনি জানান বিগত ১৬ই জানুয়ারি পূর্বস্থলী হসপিটালে ভ্যাকসিন দেওয়ার শুরুর দিনের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলাম।ভোটের জন্য এত দিন ব্যস্ততার মধ্যে ছিলাম, আজ তাই নিয়ে নিলাম।

পাশাপাশি কেন্দ্রীয় সরকার পর্যাপ্ত পরিমাণ ভ্যাকসিন পাঠাচ্ছে না তাই নিয়ে কেন্দ্রীয় সরকারকে নিন্দা করে বলেন, কেন্দ্রীয় সরকার যদি সময়মতো ব্যবস্থা গ্রহণ করতেন তাহলে মানুষকে ভ্যাকসিন নেওয়ার জন্য এই দুর্ভোগের মধ্যে পড়তে হতো না। এই সময়েও তারা রাজনীতি করে যাচ্ছেন। আমরা ভোটের প্রচার করেছি সেই সময় পাঁচ মিনিট হল করোনা নিয়ে মানুষকে সচেতনতামূলক বার্তা দিয়েছি মঞ্চ থেকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তা দিয়েছেন আর ওরা শুধু রাজনীতি করে গেছে।

Related posts

শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার নন্দেশ্বর শিব ঠাকুরের সামাজিক বিধি মেনে পূজো

E Zero Point

প্রতিবন্ধী ভোটারদের পাশে, মেমারি ১ ব্লক প্রশাসন

E Zero Point

হনুমানের অন্তিমক্রিয়ার পর, শ্রাদ্ধ -শান্তিও করা হবে মন্তেশ্বরে

E Zero Point

মতামত দিন