31/01/2023 : 1:15 PM
আমার বাংলাউত্তর বঙ্গকোচবিহার

মেধার পরীক্ষায় জয় জয়কার

জিরো পয়েন্ট নিউজ – মৃন্ময় রায়, কোচবিহার, ২৫ জানুয়ারী ২০২৩:


কে কে এডুকেশনাল সোসাইয়টির পক্ষ থেকে বাংলার ছাত্র ছাত্রী দের মেধা বিকাশের লক্ষ্যে প্রতিযোগিতামূলক শিক্ষা ব্যাবস্থায় ছাত্র ছাত্রী দের সেরা নির্বাচিত করার লক্ষে ২৫ বছর ধরে মেধা বিকাশে প্রতিযোগিতা মূলক পরীক্ষার নিয়ে থাকে। তাতে ২০২২ শিক্ষা বর্ষে ফল প্রকাশিত হলো কোচবিহার জেলা জুড়ে ।

তাতে কোচবিহার জেলার মধ্যে “জানা অজানা” বিভাগে মেধা তালিকায় প্রথম স্থানাধিকারী মেখলীগঞ্জ ব্লকের রানীর হাট বিদ্যা সাগর শিশু নিকেতনের প্রথম শ্রেনির ছাত্রী “রিশিতা বর্মন” । যার প্রাপ্ত নম্বর ১০০ মধ্যে ৯৬ নম্বর।


এ ছাড়াও ব্যাঙ্গল ট্যালেন্ট সার্চ পরীক্ষায় প্রথম থেকে নবম শ্রেনি পর্যন্ত পরীক্ষায় জেলায় ৯৭ নম্বর পেয়ে প্রথম এই ব্লকেরই ‘শিউলি রায়’ ও’ ‘প্রিয়াঙ্কা রায় ‘ । দুজনেই রাণীর হাট শৌলমারী উচ্চ তার মাধ্যমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী ।।

এ ছাড়াও জেলায় নজর কাড়ে চতুর্থ শ্রেনীর ছাত্র বিক্রম সাহা। সে ১৪২ কামাত চ্যাংড়াবান্ধা হরি জন প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। তার প্রাপ্ত নম্বর ৯৪ । একই ভাবে নজর কেড়েছেন দেবরাজ রায়- ৯৫, আরণ্যময় রায়ের ৯৬ পেয়ে মেখলিগঞ্জ জুড়ে আলোড়ন সৃষ্টি করেছে ।

সফল ছাত্র ও ছাত্রীদের রানিরহাট বিদ্যা সাগর শিশু নিকেতনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় । উপস্থিত ছিলেন কোচবিহার জেলা কে কে এডুকেশনাল সোসাইয়টি অর্গানাইজার জগদীশ রায়, হামিদুল ইসলাম, শৌলমারী সেন্টারের আয়োজক দিলীপ বর্মন সহ প্রমুখরা।

Related posts

পূর্বস্থলী বিডিও অফিসে সিপিআইএমের জমায়েত ও স্মারকলিপি

E Zero Point

গ্যাসের গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন ভাতারের এক যুবক, এলাকায় শোকের ছায়া

E Zero Point

ধান কাটা কে কেন্দ্র করে উত্তপ্ত পানুয়া গ্রাম, আহত ৩

E Zero Point

মতামত দিন