30/11/2022 : 10:34 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচিতে অন্যান্য দল ছেড়ে তৃণমূলে যোগদান

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ২৬ অগাষ্ট ২০২১:


পূর্ব বর্ধমান জেলার মেমারি বিধানসভায় প্রায়ই দেখা যাচ্ছে পেট্রোপণ্য ও অন্যান্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। এবং এই কর্মসূচিতে অন্যান্য রাজনৈতিক দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করছে অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীরা।


এ দিনও তার ব্যতিক্রম নয়। এদিন মেমারি ১ নম্বর ব্লকের নিমো ১ নম্বর অঞ্চলে পেট্রোপণ্য ও অন্যান্য সামগ্রী অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের এক বিক্ষোভ কর্মসূচি হয় এবং এই কর্মসূচিতেই অন্যান্য বারের মত এবারও দেখা গেল অন্যান্য রাজনৈতিক দল ছেড়ে বেশকিছু নেতাকর্মীরা তৃণমূল কংগ্রেসে যোগদান করে।
প্রায় ২ হাজার কর্মী সমর্থক ও অন্যান্য দল ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন বলে দাবি করেন উপস্থিত তৃণমূল নেতৃত্ব।

আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য, জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সুপ্রিয় সামন্ত, মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন ঘোষাল, মেমারী ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সহসভাপতি সন্দিপ পরামানিক ও মোহাম্মদ শাজাহান, নিমো১ অঞ্চল সভাপতি জগদিস সিকদার, নিমো ১ অঞ্চল যুব তৃণমূল কংগ্রেস সভাপতি তাপস বৈদ্য, মেমারি শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৌরভ সাঁতরা, সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

Related posts

রাজ্যপালকে দিয়ে দলীয় রাজনীতি করছে বিজেপিঃ শুভময় বসু

E Zero Point

পাঠকের কলমঃ মেরামত হোক বর্ধমান স্টেশনের ঘড়ি

E Zero Point

কান্দিতে প্রজাতন্ত্র দিবস পালন

E Zero Point

মতামত দিন