07/10/2022 : 11:31 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

গোষ্ঠীদ্বন্দ্বে তৃণমূল কর্মী খুনঃ গ্ৰেপ্তার জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ২৬ অগাষ্ট ২০২১:


পূর্ব বর্ধমান সদর তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেপ্তার হলো পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের সাধারন সম্পাদক শিবশঙ্কর ঘোষ। জানা যায় বুধবার রাতে পূর্ব বর্ধমানের শক্তিগড় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে শিবশঙ্কর ঘোষ। বৃহস্পতিবার তাকে বর্ধমান আদালতে পেশ করা হয়েছে।


মঙ্গলবার বর্ধমানের ৬ নম্বর ওয়ার্ডের গোষ্ঠী দ্বন্দ্বেপ জেরে তৃণমূলের অপর গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষের আঘাতে জখম হয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তৃণমূল নেতা সেলিম অনুগামী অশোক মাঝির। গুরুতর জখম অবস্থায় একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধিন অশোক মাঝির স্ত্রী চন্দনা মাঝি। তৃণমূল নেতা অশোক মাঝি খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয় জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক শিবশঙ্কর ঘোষকে। এই ঘটনার পরই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে জেলার রাজনৈতিক মহলে।


উলেখ্য, বিধানসভা নির্বাচনে পর থেকেই এলাকা দখল কে কেন্দ্র করে ৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মহমদ সেলিম এর সঙ্গে বিরোধী গোষ্ঠী শিবশঙ্কর ঘোষের সংঘর্ষ বাঁধে। শিবশঙ্কর গোষ্ঠির মারের আঘাতে মৃত্যু হয় অশোক মাঝির। এরপর শিবশংকর ঘোষ সহ বেশ কয়েকজনের নামে বর্ধমান থানায় অভিযোগ দায়ের করা হয়। বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।


যদিও এই ঘটনাটি গোষ্ঠীদ্বন্দ্ব বলে মানতেই চাইছেননা তৃণমূলের বর্ধমান জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস তিনি বলেন আমাদের দলে কোনো গোষ্ঠীদ্বন্দ্ব নেই। পাড়া গত বা ব্যাক্তিগত বিবাদের জেরই কি ঘটেছে সেটা পুলিশ দেখবে।

বিজেপি কো কনভেনার কল্লোল নন্দন বলেন মুখ্যমন্ত্রী বলেছিলেন খেলা হবে। ভোটের পর থেকেই সেই খেলাই চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার কল্যান সিংহ রায় বলেন গত কাল রাত ১টা ২৫ মিনিটে শক্তিগড় বাস স্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ৩৪১,৩০৭,৩২৬ সহ একাধিক মামলা রুজু করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

Related posts

শেষ পর্যন্ত জিআরও দপ্তর স্থানান্তর

E Zero Point

পূর্বস্থলীতে শিক্ষার সরঞ্জাম বিলি এসএফআইয়ের

E Zero Point

ঈদের চাঁদ আকাশে, ঈদ মোবারকের খুশি ছড়িয়ে পড়ুক বাতাসে

E Zero Point

মতামত দিন