27/09/2022 : 11:36 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বিধায়কের নির্দেশে করোনা আক্রান্ত পরিবারের পাশে মেমারি শহর তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল

জিরো পয়েন্ট নিউজ অতনু ঘোষ, মেমারি, ২২ মে ২০২১:


বর্তমানে করোনা পরিস্থিতি সামাল দিতে মরিয়া হয়ে উঠেছে রাজ্য সরকার থেকে সাধারণ মানুষ। মহামারি থেকে প্রতিটা মানুষকে বাঁচানোর প্রাণ পণ চেষ্টা, গোটা দেশকে করে তুলতে হবে রোগ মুক্ত, তাই প্রতিটা মানুষের ছোট ছোট পদক্ষেপই নজর কাড়ছে সকলের। গোটা দেশ জুড়ে এখন এই ছবি বর্তমান। যে কোনও বিপর্যয়ে মানুষের পাশে দাঁড়ানোটাই মানুষের ধর্ম।

কয়েক সপ্তাহে পূর্ব বর্ধমানের মেমারিতে হু হু করে বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। অধিকাংশ জায়গাতেই দেখা যাচ্ছে, কোনো পরিবারের একজন করোনা আক্রান্ত হলে পরিবারের অন্যান্য সদস্যরাও সংক্রমিত হচ্ছেন। ফলে ওই সমস্ত পরিবারের সদস্যরা কীভাবে বাজারে যাবেন, কী খাবেন তা ভেবে পাচ্ছেন না। অনেক পরিবারের তো আর্থিক সামর্থ্যও নেই। ফলে করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য প্রোটিন জাতীয় খাবার খাওয়া দূরস্ত, দু-বেলা পেট ভরার মতো খাবারও পাচ্ছেন না বহু মানুষ।

তাই ওই সমস্ত অসহায় পরিবারের কথা ভেবে সেই সব পরিবারগুলির পাশে দাঁড়াবার জন্য স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতাকর্মীদের নির্দেশ দিলেন মেমারি বিধানসভার নবনির্বাচিত বিধায়ক মধুসূদন ভট্টাচার্য ও মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য চ্যাটার্জী। বর্তমানে বিধায়ক ও মেমোরি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি করোণা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। তাই তারা এই সময়ে মানুষের পাশে দাঁড়াবার মত অবস্থায় নেই। কিন্তু সামাজিক দায় বদ্ধতা একটা তাদের থেকেই যায়।

আর সেই দায়বদ্ধতা থেকেই হয়তো এই নির্দেশ। নেতৃত্বের কাছ থেকে নির্দেশ আসামাত্র মেমারি শহর তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল এর সভাপতি ফারুক আব্দুল্লাহ সহ বেশকিছু কর্মীরা নিত্য প্রয়োজনীয় বেশ কিছু দ্রব্য সামগ্রী নিয়ে বেরিয়ে পড়ে এবং করোণা আক্রান্ত পরিবারগুলোর কাছে গিয়ে সেগুলি পৌঁছে দিয়ে মেমারির বিধায়ক ও মেমারি শহরের সভাপতির নির্দেশ পালন করে এবং এই বার্তা দেন যে তৃণমূল কংগ্রেস তথা তৃণমূল নেত্রী তাদের পাশে সব সময় এর জন্যই আছেন। তৃণমূল কংগ্রেসের এই কর্মকাণ্ডে খুশি করোণা আক্রান্ত পরিবারগুলি।

 

Related posts

সিপিআইএমের কালনা-২ এরিয়া কমিটির উদ্যো দাবি ও সতর্কতা দিবস পালন

E Zero Point

মেমারিতে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ সভা

E Zero Point

কৃষি দিবস উপলক্ষে কৃষকদের সম্মান জানালো ব্যাঙ্ক অফ বরোদা

E Zero Point

মতামত দিন