27/04/2024 : 12:42 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

বিজেপি নেতা খোকন সেনকে বর্ধমান জেলা আদালতে তোলা হলো

জিরো পয়েন্ট নিউজ – শেখ রতন, বর্ধমান, ১৮ জুন ২০২১:


ফের গ্রেপ্তার বিজেপি নেতা বিশ্বজিৎ সেন। বিজেপির বর্ধমান টাউন কো-কোনভেনর বিশ্বজিৎ সেন ওরফে খোকন সেনকে বর্ধমান থানার পুলিশ গ্রেপ্তার করে বৃহস্পতিবার রাতে। খোকন সেনের বিরুদ্ধে একাধিক হিংসার অভিযোগ ছিল শাসকদলের। তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে ভাঙচুর সহ ভোট পরবর্তীতে বেশ কিছু অভিযোগের ভিত্তিতে বিজেপির এই নেতাকে পুলিশ গ্রেপ্তার করে ।

পুলিশ জানিয়েছে, এই নেতার বিরুদ্ধে একাধিক হিংসার ঘটনায় প্ররোচনা দেওয়া এবং জড়িত থাকার অভিযোগ রয়েছে। পুলিশ সেই সমস্ত অভিযোগের তদন্ত করছিল। বৃহস্পতিবার রাতে শহরের ৩ নম্বর ইছলাবাদ এলাকা থেকে খোকন সেনকে পুলিশ গ্রেপ্তার করে।রাতেই থানায় হাজির হয় বিজেপি নেতা কর্মীরা।তাকে মিথ্যা অভিযোগ ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ বিজেপির। বিজেপি নেতা কল্লোল নন্দন বলেন, খোকন সেনও ঘরছাড়া ছিলেন।বাড়ি ফেরার পর তাকে পুলিশ চক্রান্ত করে গ্রেপ্তার করেছে।

এদিকে শুক্রবার তাকে বর্ধমান জেলা আদালতে পেশ করা হয় এদিন বিজেপি কর্মীসমর্থক সহ বর্ধমান থানায় হাজির হয় খোকন বাবুর ছেলে ও তার স্ত্রী।এদিন জেলার সাধারন সম্পাদক ডঃ এস আর ব‍্যানার্জী বলেন কি কারনে গ্ৰেপ্তার করেছে আমাদের কাছেও অজানা ওনাকে কোর্টে নিয়ে যাওয়া হবে আমাদের আইনের উপর পুরো ভরসা আছে আমরাও কোর্টে যাবো বেল করানোর জন‍্য আবেদন দেবো বাকিটা বিচারক সিদ্ধান্ত নেবে। তিন এও বলেন ঘটনাটা উদ্দেশ্যে প্রনোদিত ভাবে সেটা আমরা বলতে পারি। সংগঠনকে ভাঙার একটা চক্রান্ত বলে জানান তিনি।

এদিন খোকন সেন বলেন বিরোধী দল করার অপরাধে বিজেপি করার অপরাধে বর্ধমান থানায় মিথ‍্যে মামলা করেছে আমার উপর।এদিন জেলার তৃনমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন পুলিশের কাছে কার নামে কি অভিযোগ আছে পুলিশ কাকে ধরবে সেটা সম্পূর্ণ আইনের ব‍্যাপার প্রশাসন ঠিক করবে এর সাথে তৃণমূলের কনো চক্রান্তের কনো সম্পর্ক নেই। তৃণমূল কংগ্রেস কাউকে ধরার জন‍্য পুলিশকে বলে না ।

Related posts

অপরিকল্পিত লকডাউনের প্রতিবাদে মেমারিতে সিটুর প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সভা

E Zero Point

সীমান্তবর্তী থানা পরিদর্শনে জেলা পুলিশ সুপার

E Zero Point

মেমারিতে রেল গেট পরিদর্শনে রেল আধিকারিক

E Zero Point

মতামত দিন