25/04/2024 : 2:18 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে রক্তদান শিবির

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ১২ জুলাই ২০২১:


রক্তদান হল কোন প্রাপ্তবয়স্ক সুস্থ মানুষের স্বেচ্ছায় রক্ত দেবার প্রক্রিয়া। রক্তদানের প্রথম এবং প্রধান কারণ, আপনার দানকৃত রক্ত একজন মানুষের জীবন বাঁচাবে। রক্তদানের জন্য এর থেকে বড় কারণ আর কি হতে পারে ! হয়তো একদিন আপনার নিজের প্রয়োজনে অথবা অন্যের জীবন বাঁচাতে এই রক্ত প্রয়োজনে আসবে।

সোমবার পূর্ব বর্ধমান জেলার মেমারি পৌরসভার তিন নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে করোণা বিধি-নিষেধ মেনে একটি স্বেচ্ছায় রক্তদান শিবির অনুষ্ঠিত হলো। এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন মেমোরি পৌরসভার প্রশাসক স্বপন বিষয়ী, জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সুপ্রিয় সামন্ত, স্বপন ঘোষাল, মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য চ্যাটার্জী,সহ-সভাপতি আশীষ ঘোষ দস্তিদার, মেমারি ব্লক তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কৌশিক মল্লিক, মেমারি শহর তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি ফারুক আব্দুল্লাহ, সহ মেমারি শহর তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃত্ব ও কর্মী সমর্থকরা।

বর্ধমান শিব শংকর সেবা সমিতির পক্ষ থেকে রক্ত সংগ্রহ করা হয়। পুরুষ মহিলা মিলে ৫০ থেকে ৬০ জন রক্ত দাতা রক্ত দেবেন বলে আশা করছেন উদ্যোক্তারা। সেখ মইদুল ইসলাম, সেখ মুজিবর, সেথ তাহের, ভ্রমর রায়, বিপ্লব মন্ডল মকবুল সেখ।

Related posts

আমেরিকার আন্দোলনকে যুবদের সংহতি কালনাতে

E Zero Point

ডবল ইঞ্জিনের গল্প

E Zero Point

গঙ্গাসাগর মেলা ২০২১ – মেলা থেকে বেলাতটে

E Zero Point

মতামত দিন