30/09/2022 : 8:10 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

বর্ধমানের নার্সিংহোমে মহিলা রোগীকে শ্লীলতাহানি

জিরো পয়েন্ট নিউজ, বর্ধমান,  ২৫ সেপ্টেম্বর ২০২১:


মহিলারা যে চিকিৎসা প্রাঙ্গণেও সুরক্ষিত নয়, তার প্রমাণ মিললো পূর্ব বর্ধমান জেলার বর্ধমান শহরের এক নার্সিংহোমে। জানা যায়, শ্বাসকষ্ট নিয়ে পূর্ব বর্ধমানের আউসগ্রাম থানার অভিরামপুরের এক মহিলা বুধবার বর্ধমান শহরের বোরহাট এলাকার স্কাইলার্ক নার্সিংহোমে ভর্তি হন। পরিবারের আভিযোগ, সেই রাতে নার্সিংহোমের কর্মী বাপ্পা সরকার চেকআপ করতে আসে ও প্রেসার মাপার সুযোগে ঐ মহিলার শ্লীলতাহানি করে। ভয়ে মহিলা বৃহস্পতিবার অসুস্থ অবস্থাতেই ছুটি করিয়ে বাড়ি চলে যায়।

ঘটনাটি বাড়ির লোকজনকে জানাতেই শুক্রবার সকালে বাড়ির লোকজন এসে অভিযুক্ত বাপ্পা সরকারকে জিজ্ঞাসাবাদ করে। বাপ্পা দোষ স্বীকার করায় তাকে বেদম প্রহার করতে শুরু করে তারা। পরে বর্ধমান থানার পুলিশ এসে অভিযুক্ত ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়।

অভিযুক্ত বাপ্পা সরকারের চরম শাস্তির দাবি করেছে ঐ রোগীর পরিবার সহ নার্সিংহোম সংলগ্ন এলাকার মানুষজন। একজন মেডিকেল স্টাফ না হওয়া স্বত্ত্বেও বাপ্পা কিভাবে একজন রোগীর সাথে এরকম অমানবিক ব্যবহার করে এনিয়ে নার্সিংহোম কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব হয়েছে তারা। অবিলম্বে গোটা বিষয়টার উপর প্রসাশনিক হস্তক্ষেপ দাবি করেছে স্থানীয় বাসিন্দারা।



Related posts

খুনের আসামিকে জীবনের বাজি রেখে ধরলেন পূর্ব বর্ধমানের সিভিক ভলেন্টিয়ার

E Zero Point

মেমারি পৌরসভার প্রশাসকের উপস্থিতিতে শহীদ স্মরণসভা

E Zero Point

স্টেট জোনাল জাতীয় অথলেটিক প্রতিযোগিতায় সোনা জয় অনুপ্রিয়ার

E Zero Point

মতামত দিন