22/02/2024 : 3:39 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মাদ্রাসা ছাত্র ইউনিয়নের শিক্ষক সংবর্ধনা মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ২৫ সেপ্টেম্বর ২০২১:


পশ্চিমবঙ্গ মাদ্রাসা ছাত্র ইউনিয়ন পূর্ব বর্ধমান জেলা ইউনিটের পক্ষ থেকে শনিবার মেমারি ১ বিডিও কনফারেন্স রুমে সাড়ম্বরে পালিত হলো শিক্ষক সংবর্ধনা ও সাম্মাননা জ্ঞাপন অনুষ্ঠান।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষক তথা মেমারি বিধান সভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য,  মেমারি ১ পঞ্চায়েত সমিতির সভাপতি বসন্ত রুইদাস মহাশয়, সহ-সভাপতি শেখ মোয়াজ্জেম সহ অন্যান্যরা।
উক্ত অনুষ্ঠানে সম্মাননা জ্ঞাপন করা হয় বিধায়ক তথা জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান মধুসূদন ভট্টাচার্য, রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত শিক্ষক দিলীপ ভট্টাচার্য, মহঃ ওয়াসিফুল্লাহ মহাশয়, লুতফ আলি, জাহাঙ্গীর হোসেন সহ বিশিষ্ট শিক্ষকবৃন্দদের।
বিধায়ক মধুসূদন ভট্টাচার্য তার বক্তব্যে বলেন, ক্ষয়িষ্ণু সমাজ ব্যবস্থায় শিক্ষক ও ছাত্রদের মধ্যে যোগাযোগ আরও নিবিড় হওয়া দরকার। যথাযথভাবে শিক্ষকদের আরও সম্মান জানাতে হবে।
অনুষ্ঠানে অতিথিরা তাদের মূল্যবান বক্তব্য রাখেন। ছাত্র যুব সমাজকে সামাজিক কাজে অংশগ্রহণের আহ্বান জানান। সংগঠনের জেলা সভাপতি মৌলানা জাকির হোসেন বলেন সংগঠনের কাজ হবে শৃঙ্খলার মধ্যে থেকেই রাজ্য তথা কেন্দ্রীয় সরকারের প্রকল্প সমূহে সংখ্যালঘু ছাত্র ছাত্রীদের অংশগ্রহণ সুনিশ্চিত করা এবং তাঁরা কোথাও বাধাপ্রাপ্ত হলে প্রশাসন তথা কর্তৃপক্ষের কাছে হস্তক্ষেপের আবেদন জানানো এবং অহিংস আন্দোলন চালিয়ে যাওয়া।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের জেলা সভাপতি  জাকির হোসেন এবং কার্যকারি সম্পাদক সুরজ মন্ডল। জাতীয় সংগীতের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।



Related posts

পশ্চিম বর্ধমানের ইসিএল আবাসন ধ্বস

E Zero Point

অবলুপ্তপ্রায় বাদাই গানের আসর

E Zero Point

ভোটের ফল ও আফটার এফেক্ট : নেতাদের উস্কানিমূলক মন্তব‍্যে ক্ষতি হতে পারে সাধারণ জনগণের

E Zero Point

মতামত দিন