07/12/2022 : 9:12 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

সিপিআইএম পার্টি নেতার জীবনাবসান মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ৭ অক্টোবর ২০২২:


সিপিআইএম র মেমারি ১ নম্বর পূর্ব এরিয়া কমিটির মেমারি থানার অন্তর্গত পূর্ণ্যগ্রাম এলাকার পার্টী সদস্য কমরেড সেখ আব্দুর রহমান ( ৫৬ ) প্রয়াত হয়েছেন। দীর্ঘ দিন রোগভোগের পর শুক্রবার ভোরে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। কয়েকবছর আগে কমরেড রহমানের স্ত্রী মারা যান। দুই ছেলে, দুই বউমা, নাতনী ও মা বর্তমান।

জানা যায় তিনি যুব আন্দোলনের মধ্য দিয়ে পার্টিতে আসেন। কমরেড আব্দুর রহমান ১৯৮৮ সালে পার্টি সদস্যপদ অর্জন করেন। তিনি মেমারি ১ নম্বর লোকাল কমিটির প্রাক্তন সম্পাদক ছিলেন, যুব জোনাল কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন। দেবীপুর সমবায় ইউনিয়ন কো: অপারেটিভের ম্যানেজারও ছিলেন। এই সমবায় তখন নতুন করে গড়ে তুলতে এক উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছিলেন। উনি নাটক যাত্রার সঙ্গে যুক্ত ছিলেন। পার্টির কর্মসূচীতে সুবক্তা ছিলেন। সংগঠনের দক্ষতা ব্যবহার সকল মানুষের কাছে প্রিয় ছিল।

এদিন বেলা ১১ টা নাগাদ মরদেহ বর্ধমান হাসপাতাল থেকে বাড়ির দিকে রওনা হলে প্রথমে মেমারি লড়ি ইউনিয়ন অফিস হয়ে দেবীপুর গ্রাম হাটতলা পার্টি অফিসে আনা হয় এবং সেখান থেকে একটি শোকমিছিল তার বাডি পর্যন্ত গিয়ে শেষ হয়।

তার মৃত্যুর সংবাদ পেয়ে শ্রদ্ধা জানাতে যান পার্টি নেতা ও অসংখ্য কর্মীবৃন্দ। তার মরদেহ লাল পতাকা দিয়ে শ্রদ্ধা জানান পার্টি নেতা জগন্নাথ গাঙ্গুলি, মনিরুদ্দিন, আন্তাজ আলি দফাদার, অভিজিৎ কোঙার, সনৎ ব্যানার্জী, অসিত রায় প্রমুখ নেত্রীবৃৃন্দ।


Related posts

মেমারিতে বিজেপির পথসভার মঞ্চ পুড়িয়ে দেয়ার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

E Zero Point

ত্রিবেণী ঘাট থেকে গঙ্গাজল পাঠানো হল অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পূজনের জন্য

E Zero Point

নবনিযুক্ত ব্লক যুব সভাপতিকে সংবর্ধনা মেমারিতে

E Zero Point

মতামত দিন