28/11/2022 : 6:22 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

রাধাকান্তপুরে দলীয় কার্যলয়ে তালা প্রসঙ্গেঃ সব বিষয় প্রেস করা দরকার নেইঃ মেমারি ১ ব্লক সভাপতি

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, এম.কে হিমু, মেমারি, ১৭ অক্টোবর ২০২২:


রাজ্য রাজনীতিতে সরকারের পালা বদলের পর বিরোধী দলের পার্টি অফিস দখলের ঘটনা রাজ্যবাসী যেমন দেখেছে ঠিক তেমনই তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক রদ বদলের পর রাজ্যের বিভিন্ন জায়গায় গোষ্ঠীদ্বন্দ্বের কারণে পার্টি অফিস দখলে ঘটনারও সাক্ষী। সম্প্রতি মেমারি ১ ব্লকে তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক পদের রদবদলের পরেই ১০ অক্টোবর মেমারি গোপ-গন্তার ২ অঞ্চলের রাধাকান্তপুর বাজারে তৃণমূল পার্টি অফিসে এলাকার বেশ কিছু দুষ্কৃতি হামলা চালায় ও তালা ভেঙে পার্টি অফিসটি দখল নেয় বলে অভিযোগ করেছেন মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টচার্য্য। রবিবার আসন্ন বিজয়াসম্মিলনীকে কেন্দ্র করে একটি বৈঠক করতে গেলে তিনি তালাবন্ধ কার্যালয়ের সামনে বসে প্রস্তুতিসভা করেন।

এপ্রসঙ্গে মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিত্যান্দ ব্যানার্জী জানান যে, বিষয়টি তিনি শুনেছেন। সাংগঠনিক রদবদলের পর  যদি কোন দুষ্কৃতি এই ঘৃণ্য কাজ করে থাকে তার নাম দিয়ে মেমারি থানায় অভিযোগ দায়ের করা হোক প্রশাসন উপযুক্ত ব্যবস্থা নেবে। তবে তিনি মনে করেন আমরা দলের দায়িত্বশীল নেতা তাই দলীয় আভ্যন্তরীন ব্যপার সমস্তটাই প্রেস মিডিয়া না করে, নিজেদের মধ্যে আলোচনা করা প্রয়োজন।

সদ্যনিযুক্ত মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিত্যানন্দ ব্যানার্জীকে কিছুদিন আগে মেমারি  ১ তৃণমূল কংগ্রেস ব্লক অফিস ও বিধায়ককার্যালয়ের বিল্ডিং এ আসেন ও দলীয় কর্মীদের সঙ্গে বৈঠকের পর জানান যে, মেমারি ১ ব্লক অফিসের নীচের তলায় তিনি বসবেন এবং মেমারির বিধায়কও   ব্লক অফিসের উপরের তলায় তার কার্যালয় থেকেই জনসংযোগ করবেন এব্যপারে কোন মতবিরোধ নেই।


Related posts

ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

E Zero Point

‘সকলের জন্য’ সংবাদ পত্রের বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি চর্চা

E Zero Point

একই সময় সিপিএম ও বিজেপির জোড়া অবরোধ কর্মসূচির সাক্ষী রইল মেমারি শহর

E Zero Point

মতামত দিন