07/12/2022 : 9:01 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

রাধাকান্তপুরে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে তালাঃ বাইরে বসে বৈঠক করলেন মেমারির বিধায়ক

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, এম.কে হিমু, মেমারি, ১৭ অক্টোবর ২০২২:


দুর্গাপূজার শেষ হওয়ার পরেই তৃণমূল কংগ্রেসের বিভিন্ন শাখা সংগঠন বিজয়া সম্মিলনীর মাধ্যমে তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করতে আসরে নেমে পড়েছে। মেমারি বিধানসভায় বিধায়ক মধুসূদন ভট্টাচার্যের উদ্যোগে বিজয়া সম্মিলনী প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানা যায় সেই প্রস্তুতির অঙ্গ হিসেবে রবিবার গোপ গণতার দুই অঞ্চলের অন্তর্গত রাধাকান্তপুরে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ের বাইরে বিজয় সম্মেলনের প্রস্তুতি সভা করতে হলো মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্যকে।

জানাযায় গত ১০ অক্টোবর রাধাকান্তপুর বাজারে তৃণমূল পার্টি অফিসে এলাকার বেশ কিছু দুষ্কৃতি হামলা চালায় ও তালা ভেঙে পার্টি অফিসটি দখল নেয় এ ব্যাপারে মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য জিরো পয়েন্ট এর প্রতিনিধিকে জানান যে, বিজেপির বা অন্য কোন দলের কিছু দুষ্কৃতি পার্টি অফিসটি অনৈতিকভাবে দখল করেছে। মেমারি থানায় ও পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চ্যাটার্জীকে জানানো হয়েছে। পরবর্তী পদক্ষেপ দলের শীর্ষনেতারা ঠিক করবেন।

এপ্রসঙ্গে মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিত্যান্দ ব্যানার্জী জানান যে, বিষয়টি তিনি শুনেছেন। যদি কোন দুষ্কৃতি এই ঘৃণ্য কাজ করে থাকে তার নাম দিয়ে মেমারি থানায় অভিযোগ দায়ের করা হোক প্রশাসন উপযুক্ত ব্যবস্থা নেবে তবে দলীয় আভ্যন্তরীন ব্যপার মিডিয়া না করে, নিজেদের মধ্যে আলোচনা করা প্রয়োজন।

রাজ্য রাজনীতিতে সরকারের পালা বদলের পর বিরোধী দলের পার্টি অফিস দখলের ঘটনা রাজ্যবাসী দেখেছে। সম্প্রতি তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক রদ বদলের পর রাজ্যের বিভিন্ন জায়গায় গোষ্ঠীদ্বন্দ্বের কারণে পার্টি অফিস দখলে ঘটনা রাজ্যবাসী দেখছে। সামনে পঞ্চায়েত নির্বাচন, বিরোধীদের মোকাবিলা করার আগেই তৃণমূল দল নিজেদের ঘর গোছাতে ব্যস্ত হয়ে পড়েছে।


Related posts

পুরসভার ‘কেয়ারটেকার বোর্ডে’র মেয়াদ বাড়িয়ে চুড়ান্ত রায় ২৮ জুলাই  

E Zero Point

প্রাকৃতিক বিপর্যয় কে উপেক্ষা করে মঙ্গলকোটে একটি ক্লাবের উদ্যোগে রক্তদান শিবির

E Zero Point

চাকুরীর প্রলোভন দিয়ে গৃহবধূর কে ধর্ষণের অভিযোগ উঠল মামা শ্বশুরের বিরুদ্ধে

E Zero Point

মতামত দিন