28/11/2022 : 4:09 PM
BREAKING NEWS
খেলা

পাহাড়হাটী প্রিমিয়ার লিগ ক্রিকেটে বিজয়ী হোটেল সোনামনি একাদশ

জিরো পয়েন্ট নিউজ – মৃত্যুঞ্জয় যশ, মন্তেশ্বর, ১৭ অক্টোবর ২০২২:


মেমারি দু নম্বর ব্লকের অন্তর্গত পাহাড়হাটী গোলপমনী হাই স্কুল মাঠে চারদিনব্যাপী এই ক্রিকেট খেলায় ৮টি দল অংশগ্রহণ করেছে। এই খেলার শুভ সূচনা করেন মেমারি থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুদীপ্ত মুখার্জি। এছাড়াও সাতগেছিয়া পুলিশ ফাঁড়ি র ভারপ্রাপ্ত আধিকারিক বুদ্ধদেব ঢুলি, মেমারি দুই নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি অমর সাহা উপস্থিত এই খেলা শুভ সূচনা হয়।

জানা যায় ১৩ই অক্টোবর থেকে খেলা শুরু হয়েছে আজ ১৬ ই অক্টোবর চূড়ান্ত পর্যায়ে ফাইনাল খেলায় পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করছেন হোটেল সোনামনি একাদশ( দীঘা)ও পাহাড় হাটি এমএসডি একাদশ। ফাইনাল খেলায় বিজয়ী দলের হোটেল সোনামণি একাদশঅধিনায়ক এর হাতে ট্রফি, নগদ ৩০,০০০ হাজার টাকা কমিটির পক্ষ থেকে তুলে দিলেন, ও বিজেতা দলের অধিনায়কের হাতে ট্রফি , নগদ ২৫,০০০ হাজার তুলে দিলেন ।

ম্যান অফ দা সিরিজ হিসাবে পুরস্কৃত হন রাহুল একাদশ টিমের সাগর আলী, ম্যান অফ দ্যা ম্যাচ হিসেবে পুরস্কৃত হন হোটেল সোনামণি একাদশ সৌরভ হালদার।

এছাড়া ম্যান অফ দা সিরিজ, বেস্ট বোলার ও বেস্ট ব্যাটসম্যান বিশেষ পুরস্কারে পুরস্কৃত করা হয়। বিজয়ী দলের ৮ ওভারে ৩ উইকেটে ১৬৭ রান করেন, বিজেতা দলের ৮ ওভারে ৮ উইকেটে ১৬৪ রান করেন । এই খেলা প্রাঙ্গণ গৌরবময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী মদন ঘোষ, ভবতোষ মল্লিক, সুশোভন সাহা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও ক্রিকেটপ্রেমী গন।


Related posts

ইউএস ওপেনে তৃতীয় রাউন্ডে জোকোভিচ

E Zero Point

করোনা ভাইরাসের জেরে ভাতারের রথযাত্রা উৎসব জৌলুসহীন

E Zero Point

মঙ্গলকোট স্পোর্টস একাডেমীর ৫০ জন যুবক দিশা পেল

E Zero Point

মতামত দিন