28/11/2022 : 5:49 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি দু’নম্বর ব্লকে বিজয়া সম্মেলনী

জিরো পয়েন্ট নিউজ – মৃত্যুঞ্জয় যশ, মন্তেশ্বর, ১৭ অক্টোবর ২০২২:


বিজয়া সম্মেলনী অনুষ্ঠিত হলো মেমারি দু’নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি হরিসাধন ঘোষ ব্যবস্থাপনায়। মেমারি দু’নম্বর ব্লকের অন্তর্গত সাতগেছিয়া বাজার হাইস্কুল প্রাঙ্গণে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস ও মন্তেশ্বরে বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরী উদ্যোগে মেমারি দু’নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্যবস্থাপনা সাতগেছিয়া বাজার হাই স্কুলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হলো।

এই বিজয়া সম্মেলনী অনুষ্ঠান থেকে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অর্থাৎ কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জী কর্মীদের উদ্দেশ্যে বললেন পঞ্চায়েতের ভোটের ফল যাতে ভালো হয় সেদিকে নজর দিতে হবে এবং সকল স্তরের কর্মীদের নিয়ে একসঙ্গে চলার কথাও বললেন।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ও কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জী, মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য, জেলার যুব সভাপতি রাসবিহারী হালদার, জেলার আইএনটিইউসি সভাপতি সেলিম খাঁন, জেলার জয়হিন্দ বাহিনী সভাপতি রবিন নন্দী, মেমারি দু’নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি হরিসাধন ঘোষ, মেমারি দু’নম্বর ব্লক পঞ্চায়েত সমিতি সহ-সভাপতি অমর সাহা, ব্লক যুব সভাপতি হিমাদ্রি মন্ডল, সাতগাছিয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান মুকুল সাহা সহ র ব্লক স্তরের সকল নেতৃত্ব ও তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ।


Related posts

কৃষক খেতমজুর পরিবারের পড়ুয়াদের ভবিষ্যৎ-নির্মান সংগ্রামের সাথী জয় কিষান আন্দোলন

E Zero Point

পুজোর মুখে জমজমাট সমুদ্রগড়ের তাঁতি কাপড় হাট

E Zero Point

মাঠে গরু চড়াতে গিয়ে বজ্রপাতে মৃত্যু এক মহিলার

E Zero Point

মতামত দিন