28/11/2022 : 4:26 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি সেন্ট্রাল দুর্গাপূজা কমিটির উদ্যোগে বিজয়া সম্মিলনী

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ১৭ অক্টোবর ২০২২:


রবিবার মেমারি কেন্দ্রীয় সার্বজনীন দুর্গাপূজা কমিটির উদ্যোগে একটি বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হয় অনুষ্ঠানে মেমারি পৌরসভা এলাকা ও মেমারি এক ও দুই ব্লকের বিভিন্ন দুর্গা পূজা কমিটির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উদ্যোক্তাদের পক্ষ থেকে রামকৃষ্ণ হাজরা তার বক্তব্যে বলেন, এটা মেমারির এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মেমারির প্রায় সব দুর্গাপুজো কমিটির নাম নথিভুক্ত। কমিটিগুলির মধ্য আর্দশগত ভাবে মতভেদ থাকতেই পারে কিন্তু এই বিজয়াসম্মীলনিতে আমরা সকলেই মা দুর্গার সন্তান, ভেদাভেদ ভুলে বিজয়ার শুভেচ্ছা বিনিময় করি।

বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান ও সঙ্গীতানুষ্ঠান এর মাধ্যমে জাঁকজমকপূর্ণ বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে একে অপরের মধ্যে শুভেচ্ছা বিনিময় ও দুর্গাপূজা নিয়ে প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত মেমারি পৌরসভার চেয়ারম্যান স্বপন বিষয়ী মেমারি কেন্দ্রীয় সার্বজনীন দুর্গাপূজা কমিটির প্রশংসা করেন এবং তিনি জানান এখানে না এলে জানতেই পারতেম না অনেক চেনা মানুষের অজানা প্রতিভার কথা। এছাড়াও তিনি মেমারি পৌরসভার পক্ষ থেকে উপস্থিত সকলকে প্ল্যাসটিক ব্যবহার বন্ধ করার আবেদন জনান ও মেমারি পৌরসভার জনমুখী প্রকল্পগুলির কথা তুলে ধরেন।

 


Related posts

করোনার জের, মঙ্গলকোটে গ্রামবাসীরা করলেন রাস্তা বন্ধ

E Zero Point

কান্দিতে বিজয়া ও দীপাবলী সন্মিলনী জনসভা

E Zero Point

বাবা ভ্যানচালক ছিলেন, মা জড়ির কাজ করেনঃ রেকর্ড গড়ে কমনওয়েলথে সোনা জিতলেন হাওড়ার অচিন্ত্য

E Zero Point

মতামত দিন