29/09/2022 : 3:20 AM
BREAKING NEWS
আমার বাংলাউত্তর বঙ্গদক্ষিণ দিনাজপুর

বেতন না হওয়ায় সুপার স্পেশালিটি হাসপাতালের অস্থায়ী কর্মীদের বিক্ষোভ

জিরো পয়েন্ট নিউজ – জয়দীপ মৈত্র, দক্ষিন দিনাজপুর, ১২ জুলাই ২০২২:


মাসের ১০ তারিখ পেরিয়ে গেলেও এখনো বেতন না হওয়ার কোন নাম নেই।সময় মত হচ্ছে না বেতন। তাই মঙ্গলবার সকালে কাজ বন্ধ রেখে দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালের সামনে বিক্ষোভ দেখালেন হাসপাতালের অস্থায়ী কর্মীরা। বিক্ষোকারীদের দাবি নির্দিষ্ট সময় পর্যন্ত কাজ করলেও তাদের সময়মত বেতন দেওয়া হচ্ছে না। এর প্রতিবাদেই তারা সরব হয়েছেন। তাদের দাবি নির্দিষ্ট সময়ে বেতন দিতে হবে। এছাড়াও বেতন বৃদ্ধি করতে হবে।

এই দাবিতেই এদিন বিক্ষোভ দেখান হাসপাতালের অস্থায়ী কর্মীরা। এদিকে সময় মত বেতন না হলে আগামী দিনে তারা বড় আন্দোলনে নামবেন সাফ জানিয়েছেন। এদিকে হাসপাতালে পরিষেবা যাতে কোন ভাবে ব্যহত না হয় তার জন্য অল্প সংখ্যক কর্মী কাজ বন্ধ রেখে বিক্ষোভে শামিল হন৷ যদিও পরে হাসপাতাল কর্তৃপক্ষের আশ্বাসে স্বাভাবিক হয় পরিস্থিতি। আজকের মধ্যেই বেতন হবে বলে আশ্বাস দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

যদিও হাসপাতালের তরফে জানানো হয়েছে কাজ বন্ধ করতেই তারা ঘটনাস্থলে যান৷ বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলেন। তারপর তারা আর বিক্ষোভ করেননি। তাদেরকে বোঝানো হয়েছে যেই কাজে তারা যুক্ত তা কখনো বন্ধ করা যায় না। পরে স্বাভাবিক হয় পরিস্থিতি। তবে বিক্ষোভকারীদের দাবি সঠিক সময়ে বেতন না হলে আগামী দিনে তারা বড় আন্দোলনে নামবেন।

Related posts

রাজ্য সরকারের লকডাউনে শুনশান মেমারি সোনাপট্টী

E Zero Point

অতিথির মতো নদীভাঙন এবারও তামঘাটায়

E Zero Point

বাড়ি বাড়ি গিয়ে শিক্ষকবৃন্দের সংবর্ধনা বর্ধমানে

E Zero Point

মতামত দিন