30/11/2022 : 9:12 AM
BREAKING NEWS
টলি-বলি-কলি-হলিবিনোদন

নতুন ধারাবাহিক মেয়েদের ব্রতকথা “মা শীতলার ব্রত’ – শুরু হয়েছে আকাশ আট এ

জিরো পয়েন্ট নিউজ রাজকুমার দাস, কলকাতা, ১২ জুলাই ২০২২:


পরিচালক সুমন রায় তার নতুন ধারাবাহিক এর কাজ শুরু করেছেন,আকাশ আট চ্যানেলের জন্য এই ভক্তিমূলক ধারাবাহিক আশা করা যায় মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠবে। বনকাপাসি গ্রামের চনমনে মেয়ে চরকি, বয়স আঠারো ছুঁই ছুঁই, থাকে দাদা-বৌদি গোপাল ও রসময়ীর সাথে। সর্বক্ষণের সঙ্গী দাদা-বৌদির মেয়ে কদম। একদিন গাঁয়ের মোড়লরা বিধান দিলো যে বয়স আঠারো হওয়ার আগে যদি বিয়ে না হয়, তাহলে চরকি সমেত সকলকেই গ্রাম ছাড়া হতে হবে।

আর যতদিন না বিয়ে হচ্ছে ততদিন গোটা পরিবার জল-অচল হয়ে থাকবে। বাধ্য হয়েই গাঁয়ের প্রান্তে জল আনতে যায় চরকি। জল নিয়ে ফেরার পথেই তার জীবনটা বদলে যায় যখন সে নিজের অজান্তেই এক বহু পুরনো ও প্রতিক্ষিত শিলা থেকে মুক্তি দেয় দেবী শীতলা কে। শীতলা ধোপানী সেজে বন্ধুত্ব পাতায় চরকির সাথে। চরকি ও শীতলা, দুজনেরই জীবন বিপদ বেষ্টিত। ওই গ্রামেরই সবচেয়ে বিত্তশালী পরিবারের গিন্নী গয়না বউ। আশ্চর্য তার ক্ষমতা।

গভীর দৃষ্টিতে কারও দিকে তাকালেই সে হয়ে যায় প্রস্তর সম স্থির। তার আছে এক দোর্দন্ডপ্রতাপ প্রতাপ গুরুদেব, প্রচন্ডনাথ। বয়স তার প্রায় দুইশত। শীতলার দুই সন্তান, বসন্ত ও জ্বরা কে যোগবলে বন্দী করে এবং তাদের উপর অত্যাচার প্রচন্ডনাথ নিজের বয়সকে রেখেছে কমিয়ে। এখন সে চায় শীতলার সকল শক্তি গ্রাস করতে যাতে সে হতে পারে অমর, হতে পারে সর্ব শক্তিমান।

এদিকে চরকির জীবনে আসল সংগ্রাম শুরু হয় যখন গয়না বউ চরকির জীবনে শীতলার প্রভাব অনুভব করে চরকিকে তার সৎ ছেলের বউ হিসাবে বাড়িতে নিয়ে যায় যাতে সে চরকিকে কাজে লাগিয়ে শীতলাকে প্রচন্ডনাথের হাতে সঁপে দিতে পারে।

এই গল্প শীতলার দেবীত্বে উন্নিত হওয়ার গল্প, তার সন্তানদের খুঁজে প্রচন্ডনাথের কবল থেকে মুক্ত করার গল্প। ভক্তের নিষ্ঠায় দেবীর অস্তিত্ব লাভের গল্প। এই ভাবেই প্রতিটি পর্বে যেখানে হচ্ছে ধারাবাহিক টি। নাম ভূমিকায় অভিনয় করেছেন জয়িতা গোস্বামী। অন্যান্য ভূমিকায় তিতলী আইচ, অর্পণ দাস, রেশমী ভট্টাচার্য, রুপম সিনহা, শ্রীজা ভট্টাচার্য, পায়েল , তরুণ চক্রবর্তী, অনুভব দত্ত, দেবপ্রিয় দত্ত প্রমুখ।

Related posts

‘গেম অব থ্রোনস’ অভিনেত্রী ডায়ানা রিগের জীবনাবসান

E Zero Point

করোনা আক্রান্ত হয়ে, ওয়াজিদের মৃত্যুতে ভাঙলো সাজিদ-ওয়াজিদ হিট জুটি

E Zero Point

‘টাকার রং কালো’ ছবির ট্রেলর ও মিউজিক লঞ্চ

E Zero Point

মতামত দিন